সকালের জোড়া ধাক্কা সামলে দুপুরে জোড়া শতরান

মাত্র ২২ রানের মধ্যে দুই ওপেনারকে হারিয়ে বিশাখাপত্তনাম টেস্টে চাপে পড়ে গিয়েছিল ভারত। কিন্তু সকালের জোড়া ধাক্কা সামলে দুপুরে এল জোড়া শতরান। বিরাট কোহলি ও চেতেশ্বর পূজারা। দুজনেই সেঞ্চুরি করলেন। টি-এর ঠিক পরে দুজনেই সেঞ্চুরি করলেন।

Updated By: Nov 17, 2016, 03:02 PM IST
সকালের জোড়া ধাক্কা সামলে দুপুরে জোড়া শতরান

ভারত-২৩১/২

ওয়েব ডেস্ক: মাত্র ২২ রানের মধ্যে দুই ওপেনারকে হারিয়ে বিশাখাপত্তনাম টেস্টে চাপে পড়ে গিয়েছিল ভারত। কিন্তু সকালের জোড়া ধাক্কা সামলে দুপুরে এল জোড়া শতরান। বিরাট কোহলি ও চেতেশ্বর পূজারা। দুজনেই সেঞ্চুরি করলেন। টি-এর ঠিক পরে দুজনেই সেঞ্চুরি করলেন। আগে শতরান করলেন পূজারা। তাও আবার ছক্কা হাঁকিয়ে। তারপর কোহলি। দুজনের মধ্যে কে আগে শতরান করবেন সেই প্রতিযোগিতায় জিতলেন পূজারা। পূজারার এটি দশম শতরান। কোহলির ১৪ তম।

আরও পড়ুন- আবার খবরে গ্রেগ চ্যাপেল

৫০০,১০০০ টাকার মতই ইংল্যান্ড বোলরাদের বাতিলের খাতায় ফেলে দিয়ে কোহলি-পূজারা বন্দর শহর শাসন করলেন। একেবারে ভিন্ন ধরনের দুই ব্যাটসম্যানের দুরন্ত ব্যাটিং মুগ্ধ করল দর্শকদের।

সকালে অতি গুরুত্বপূর্ণ টস জিতে যেভাবে দ্বিতীয় ওভারেই লোকেশ রাহুল (০), আর কিছু পরে মুরলী বিজয় (২০) আউট হলেন তা দেখে আতঙ্কের চোরাস্রোত বয়ে গিয়েছিল। কিন্তু এরপরেই এলেন, দেখলেন, আর জয়ের খেলায় নামলেন বিরাট কোহলি। তবে আজ কোহলি শো-কে চ্যালেঞ্জ করলেন চেতেশ্বর পূজারা। যে পূজারা খুব সাবধানে খেলেন, তিনিও আজ কোহলির কায়দায় খেললেন হাত সেট হয়ে যাওয়ার পর।

.