বিরাটের ব্যাটের থেকেও 'ভারী' তাঁর ওয়ালেট

সম্প্রতি লুইস ভুটনের একটি কালো রঙের ওয়ালেট হাতে দেখা যায় ভারত অধিনায়ককে। লুইস ভুটন একটি ফরাসি কোম্পানি। ফ্রান্সের প্যারিস শহরে এই সংস্থার সদর দফতর রয়েছে। ১৮৮৪ সালে এই কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন লুইস ভুটন। যার নামেই নামাঙ্কিত হয়েছে এই কোম্পানি। সংক্ষেপে এই কোম্পানিকে 'এলভি' নামেও ডাকা হয়।     

Updated By: Feb 28, 2018, 03:18 PM IST
বিরাটের ব্যাটের থেকেও 'ভারী' তাঁর ওয়ালেট

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির যে ব্যাট প্রতিদিন তাঁকে শিখরে তুলছে তার আনুমানিক মূল্য ৪২ থেকে ৫০ হাজার টাকা। এসএস-এর 'ইংলিশ উইলো'তেই খেলেন ভারত অধিনায়ক। এই ব্যাটের উপরে স্পনসর স্টিকার রয়েছে এমআরএফ-এর। বিরাটের আগে সচিন, লারা, স্টিভ ওয়ের ব্যাটেও থাকত এমআরএফ-এর স্টিকার। পরে তা জায়গা করে নেয় বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, শিখর ধাওয়ানদের মত 'জিনিয়াস' ক্রিকেটারের ব্যাটের শরীরে। ক্রিকেট বিশ্বের কাছে এটাই বিরাটের সবথেকে মূল্যবান সম্পদ। তবে টাকার হিসেবে বিরাটের এই ব্যাটের থেকেও মূল্য বেশি তাঁর ওয়ালেটের। ১ হাজার ২৫০ মার্কিন ডলারের ওয়ালেট ব্যবহার করেন বিরাট কোহলি। ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় ৮১ হাজার টাকা। 

আরও পড়ুন- রাহুল দ্রাবিড়কে ভারতের প্রধানমন্ত্রী করার দাবি!

সম্প্রতি লুইস ভুটনের (Louis Vuitton Zippy XL wallet) একটি কালো রঙের ওয়ালেট হাতে দেখা যায় ভারত অধিনায়ককে। লুইস ভুটন একটি ফরাসি কোম্পানি। ফ্রান্সের প্যারিস শহরে এই সংস্থার সদর দফতর রয়েছে। ১৮৮৪ সালে এই কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন লুইস ভুটন। যার নামেই নামাঙ্কিত হয়েছে এই কোম্পানি। সংক্ষেপে এই কোম্পানিকে 'এলভি' নামেও ডাকা হয়।     

আরও পড়ুন- কিংসদের অধিনায়ক কেন অশ্বিন? ফাঁস করলেন বীরু

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায় 

.