আজ গম্ভীরদের সামনে আইপিএলের লাস্ট বয় দিল্লি ডেয়ার ডেভিলস

প্রথমে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে পর্যুদস্ত করে হারানো। তারপর পুনেতে গিয়ে রাইজিং পুনে সুপারজায়ান্টকে হেলায় হারিয়ে দিয়ে আসা। দশম আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে রোখা যাচ্ছে না। আট ম্যাচ খেলে, তার ছ'টিতে জিতে এই মুহূর্তে গৌতম গম্ভীরের দল লিগের পয়েন্ট টেবলে এক নম্বর দল।

Updated By: Apr 28, 2017, 01:03 PM IST
আজ গম্ভীরদের সামনে আইপিএলের লাস্ট বয় দিল্লি ডেয়ার ডেভিলস

ওয়েব ডেস্ক: প্রথমে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে পর্যুদস্ত করে হারানো। তারপর পুনেতে গিয়ে রাইজিং পুনে সুপারজায়ান্টকে হেলায় হারিয়ে দিয়ে আসা। দশম আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে রোখা যাচ্ছে না। আট ম্যাচ খেলে, তার ছ'টিতে জিতে এই মুহূর্তে গৌতম গম্ভীরের দল লিগের পয়েন্ট টেবলে এক নম্বর দল।

আরও পড়ুন ভারতীয় বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি, পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠির

এই অবস্থায়, আজ বিকেল চারটেয় ফের ইডেন গার্ডেন্সে নাইটরা মুখোমুখি হচ্ছে, দিল্লি ডেয়ার ডেভিলসের। যারা কিনা এখন লিগ টেবলের একেবারে নিচে। রাহুল দ্রাবিড়ের কোচিংয়ে এবং জাহির খানের অধিনায়কত্বে দিল্লি ডেয়ার ডেভিলস ছ'টি ম্যাচ খেলে মাত্র দুটো ম্যাচে জয় পেয়েছে আপাতত। কেকেআর যে ফর্মে রয়েছে, তাতে আজ জাহির খানের দলকে হারাতে খুব বেশি বেগ পাওয়ার কথা নয়। গম্ভীর থেকে উথাপ্পা, মণীশ পাণ্ডে থেকে সুনীল নারিন, এক একদিন এক একজন করে ম্যাচ জেতাচ্ছেন। দলে, ম্যাচ উইনারের অভাব নেই। তবু, খেলাটার নাম যে ক্রিকেট। তার উপর টি২০। মহান অনিশ্চয়তার খেলা তো বটেই। তাই ম্যাচের শেষ বল না হওয়া পর্যন্ত উপসংহারে আসা যাবে না। তবে, ম্যাচ শুরুর আগে একটা কথা বলাই যেতে পারে, অ্যাডভান্টেজ কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন  আইসিসির সভায় কোনঠাসা বিসিসিআই, সমালোচনা আদালত নিযুক্ত বোর্ড প্রশাসকের

.