Ram Mandir Pran Pratishtha: মাঠই তাঁর মন্দির, শতরানে তীর-ধনুক উদযাপন রামভক্তের, কোহলির পথেই ভরত

KS Bharat celebration in tribute to Lord Ram goes viral: ক্রিকেটার কেএস ভরতের মাঠই মন্দির। ম্য়াচ বাঁচানো সেঞ্চুরি করে রামভক্তের উদযাপন ছিল দেখার মতো। যে ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল হয়ে যায়।

Updated By: Jan 21, 2024, 03:45 PM IST
Ram Mandir Pran Pratishtha: মাঠই তাঁর মন্দির, শতরানে তীর-ধনুক উদযাপন রামভক্তের, কোহলির পথেই ভরত
ভরতের ভিডিয়ো তুলেছে ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। রাত পোহালেই সেই মাহেন্দ্রক্ষণ। অযোধ্যার রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠা (Ram Mandir Pran Pratishtha Ceremony)। আর তার আগেই ভারতীয় ক্রিকেট দলের আরেক রামভক্তকে দেখল। তিনি জাতীয় দলের উইকেটকিপার-ব্য়াটার ও চলতি বছর থেকে কলকাতা নাইট রাইডার্সের (KKR) ক্রিকেটার শ্রীকর ভরত (KS Bharat)। ইংল্য়ান্ড লায়ন্সের বিরুদ্ধে ইন্ডিয়া 'এ' দল দুই ম্য়াচের চারদিনের বেসরকারি টেস্ট সিরিজ খেলছে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রথম ম্য়াচ ড্র হয়ে গিয়েছে। সৌজন্য়ে ভরতের অপরাজিত সেঞ্চুরি (১১৬)। মোদী স্টেডিয়ামে শতরানের পরেই প্রভু রামকে শ্রদ্ধা জানাতে ভরত বেছে নেন 'বো অ্যান্ড অ্যারো' অর্থাৎ তীর-ধনুক উদযাপন। তির ছোড়ার ভঙ্গি করেছিলেন ভরত। আর এই ভিডিয়ো নিজেই ভরত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন #JaiShreeRam ট্য়াগ দিয়ে। 

আরও পড়ুন: তাঁর হৃদয়ে শুধুই শ্রীরাম, মাঠেই বিরাট প্রমাণ কোহলির, ভিডিয়ো শ্রদ্ধা বাড়াবে আরও

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by K S Bharat (@konasbharat)

ভরত কিন্তু মনে করালেন বিরাট কোহলির কথা। ভারত-দক্ষিণ আফ্রিকা কেপটাউন টেস্টের প্রথম দিনের ঘটনার কথা বলতেই হবে। দক্ষিণ আফ্রিকার  ক্রিকেটার কেশব আত্মানন্দ মহারাজ ব্য়াট করতে নামলেই মাঠের ডিজে 'রাম সিয়া রাম' ভজন বাজান। সেদিনও তার ব্য়তিক্রম হয়নি। মহারাজ নামার সঙ্গেই বেজে ওঠে 'রাম সিয়া রাম'। গান শুনেই কোহলি প্রথমে নমস্কার করেছিলেন। তারপর তীর ছোড়ার ভঙ্গি করে, শ্রীরামকেশ্রদ্ধার্ঘ জানান। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল তখন। ভরত ইন্ডিয়া 'এ' দলের হয়ে দারুণ ফর্মে আছেন। ১১৬ রানের ইনিংস খেলার আগে ৬৪ ও ১৫ করেছেন। আগামী ২৫ জানুয়ারি থেকে হায়দরাবাদে শুরু হবে ভারত-ইংল্য়ান্ড পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজের প্রথম ম্য়াচ। এরপর দ্বিতীয় টেস্ট বিশাখাপত্তনমে শুরু ২ ফেব্রুয়ারি থেকে। এই দুই টেস্টের জন্য়ই ভরতকে রাখা হয়েছে দলে। এই দলে উইকেটকিপার-ব্যাটার হিসেবে রয়েছেন কেএল রাহুল ও ধ্রুব জুড়েলও। ফলে ভরত কিন্তু প্রথম একাদশে ঢোকার জন্য় লড়াই জমিয়ে দিলেন।

প্রথম দুই টেস্টে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল (উইকেটকিপার), কেএস ভরত (উইকেটকিপার), ধ্রুব জুড়েল (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর পটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ়‌, মুকেশ কুমার, জসপ্রীত বুমরা (সহ-অধিনায়ক) এবং আবেশ খান।

আরও পড়ুন: Sania Mirza And Shoaib Mallik: শোয়েব এখন সানার! নীরবতা ভাঙলেন প্রাক্তন, বিস্ময়কর বিবৃতিতে মহাপ্রলয়

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.