ওয়ান্ডার বয় নেইমারের হ্যাটট্রিক, জিতল বার্সেলোনা

শেষ রাউন্ড পর্যন্ত গড়াচ্ছে স্প্যানিশ লা লিগার খেতাবি লড়াই। রিয়ালের চার-এক গোলে জয়ের পাল্টা হিসেবে রবিবার রাতে বার্সেলোনাও চার-এক গোলে হারাল লা পামাসকে। যার ফলে চ্যাম্পিয়নশিপ ফাইটে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের ওপর চাপটা বজায় রাখল বার্সা। হ্যাটট্রিক করে ক্যাটালিয়ান্স ক্লাবের জয়ের নায়ক নেইমার।

Updated By: May 15, 2017, 10:47 PM IST
ওয়ান্ডার বয় নেইমারের হ্যাটট্রিক, জিতল বার্সেলোনা

ব্যুরো: শেষ রাউন্ড পর্যন্ত গড়াচ্ছে স্প্যানিশ লা লিগার খেতাবি লড়াই। রিয়ালের চার-এক গোলে জয়ের পাল্টা হিসেবে রবিবার রাতে বার্সেলোনাও চার-এক গোলে হারাল লা পামাসকে। যার ফলে চ্যাম্পিয়নশিপ ফাইটে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের ওপর চাপটা বজায় রাখল বার্সা। হ্যাটট্রিক করে ক্যাটালিয়ান্স ক্লাবের জয়ের নায়ক নেইমার।

বার্সেলোনার জার্সিতে অ্যাওয়ে ম্যাচে প্রথমবার হ্যাটট্রিক করলেন বার্সেলোনার ওয়ান্ডার বয়। দুই অর্ধে দুটো করে গোল করে লুই এনরিকে ব্রিগেড। সুয়ারেজের পাস থেকে প্রথম গোলটা করেন নেইমার। কিছুক্ষণের মধ্যে সুয়ারেজকে দিয়ে গোল করান ব্রাজিলিয়ান তারকা। দ্বিতীয়ার্ধে একটা গোল শোধ করে হোম টিম। এরপর পরপর দুটো গোল করে নিজের হ্যাটট্রিকটা সম্পূর্ণ করে ফেলেন নেইমার। খেতাবি লড়াইয়ে সাইত্রিশ ম্যাচে সাতাশি পয়েন্টে দাঁড়িয়ে বার্সেলোনা। রোনাল্ডোদের থেকে একটা ম্যাচ বেশি খেলেছেন মেসিরা। 

.