ISL 2020-21: চেন্নাইয়নের বিরুদ্ধে জয় দিয়েই বছর শেষ করতে মরিয়া হাবাসের ATK Mohun Bagan

মঙ্গলবার চেন্নাইয়ন এফসি-র (Chennaiyin FC) বিরুদ্ধে জিতে এক ঢিলে দুই পাখি মারতে চাইছে সবুজ-মেরুন ব্রিগেড। জয়ের হ্যাটট্রিক সঙ্গে জিতে বছর শেষ করা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 28, 2020, 08:17 PM IST
ISL 2020-21: চেন্নাইয়নের বিরুদ্ধে জয় দিয়েই বছর শেষ করতে মরিয়া হাবাসের ATK Mohun Bagan
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: এফসি গোয়ার (FC Goa) পর বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। আইএসএলে পর পর দুই ম্যাচ জিতে ছন্দে অ্যান্তোনিও লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। মঙ্গলবার চেন্নাইয়ন এফসি-র (Chennaiyin FC) বিরুদ্ধে জিতে এক ঢিলে দুই পাখি মারতে চাইছে সবুজ-মেরুন ব্রিগেড। জয়ের হ্যাটট্রিক সঙ্গে জিতে বছর শেষ করা।

 

কথায় আছে শেষ ভালো যার, সব ভালো তার। ২০২০ সালের শেষ ম্যাচটি খেলতে নামার আগে অনেকটাই বিশ্রাম পেয়েছেন রয় কৃষ্ণা (Roy Krishna), ডেভিড উইলিয়ামসরা (David Williams)। চোট সারিয়ে সুস্থ জাভি হার্নান্ডেজ (Javier Hernandez)। মঙ্গলবারের ম্যাচে নামার আগে কোচ হাবাস (Antonio Lopez Habas) বলেন, "আমাদের কারোর চোট নেই। জাভি আমাদের সঙ্গে এই এক সপ্তাহ ধরে অনুশীলন করেছে। ও কাল খেলবে। ডেভিড উইলিয়ামসও খেলবে। আমি খুব খুশি। ফলে প্রথম এগারো বাছা আমার পক্ষে এখন সহজ হবে না।"  

আরও পড়ুন-  Lionel Messi'কে হারিয়ে শতাব্দীর সেরা ফুটবলার হলেন Cristiano Ronaldo

৭ ম্যাচে ১৬ পয়েন্ট এটিকে মোহনবাগানের। চেন্নাইয়নের বিরুদ্ধে নামার আগে সবুজ-মেরুনের স্প্যানিশ কোচ (Antonio Lopez Habas) জানিয়েছেন, "প্রতিপক্ষের খেলার কৌশল দেখে তবেই আমরা কৌশল ঠিক করি। আমাদের অনেক পরিকল্পনা এবং কৌশল ঠিক করা আছে। সেই অনুযায়ী খেলব। চেন্নাইয়ন গতবারের ফাইনালিস্ট। বিপক্ষককে আমি সবসময়ই সমীহ করি। ওদের কোচ খুব ভালো। ম্য়াচটা বোধহয় কঠিন হবে।"  

 

লিগ টেবিলে সাত নম্বরে চেন্নাইয়ন এফসি (Chennaiyin FC)। সাত ম্যাচে পয়েন্ট নয়। আগের ম্যাচেই এসসি ইস্টবেঙ্গলের  (SC East Bengal) সঙ্গে ড্র করেছে তারা। এবার সামনে এটিকে মোহনবাগান। ছাঙতে, রহিম আলি, সিলভেস্টররা ফর্মে রয়েছেন। কোচ লাজলোও এটিকে মোহনবাগানের বিরুদ্ধে (ATK Mohun Bagan) লড়াইয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী।

আরও পড়ুন- ৬০ কেজি চিনি, ২৭০টা ডিম! তামিলনাডুতে দাঁড়িয়ে ৬ ফুটের 'Maradona'

.