দীর্ঘ দিনের টালবাহানার পর অবশেষে বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন লিওনেল মেসি

জল্পনার অবসান হয়তো এবার ঘটতে চলেছে। দীর্ঘ দিন ধরে চলা টালবাহানার পর অবশেষে বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন লিওনেল মেসি। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর ক্যাটালিয়ান্স ক্লাবে সামনের পাঁচ বছর থাকার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন এলএম টেন। আর নতুন চুক্তির ফলে আরও একবার বিশ্বের সবচেয়ে ধনী ফুটবলার হয়ে যাবেন আর্জেন্টাইন ম্যাজিশিয়ান। নতুন চুক্তিতে প্রতি সপ্তাহে আট কোটি টাকা করে রোজগার করবেন ফুটবলের যুবরাজ। আর একই সঙ্গে বার্সেলোনা থেকে মেসিকে অন্য কোনও ক্লাব নিতে চাইলে সেই ক্লাবকে বার্সাকে দিতে হবে তিনশো পঞ্চাশ মিলিয়ান ডলার।

Updated By: Jun 9, 2017, 10:01 AM IST
দীর্ঘ দিনের টালবাহানার পর অবশেষে বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন লিওনেল মেসি

ওয়েব ডেস্ক: জল্পনার অবসান হয়তো এবার ঘটতে চলেছে। দীর্ঘ দিন ধরে চলা টালবাহানার পর অবশেষে বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন লিওনেল মেসি। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর ক্যাটালিয়ান্স ক্লাবে সামনের পাঁচ বছর থাকার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন এলএম টেন। আর নতুন চুক্তির ফলে আরও একবার বিশ্বের সবচেয়ে ধনী ফুটবলার হয়ে যাবেন আর্জেন্টাইন ম্যাজিশিয়ান। নতুন চুক্তিতে প্রতি সপ্তাহে আট কোটি টাকা করে রোজগার করবেন ফুটবলের যুবরাজ। আর একই সঙ্গে বার্সেলোনা থেকে মেসিকে অন্য কোনও ক্লাব নিতে চাইলে সেই ক্লাবকে বার্সাকে দিতে হবে তিনশো পঞ্চাশ মিলিয়ান ডলার।

আরও পড়ুন শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগেই বাবা হলেন ভারতীয় দলের ক্রিকেটার

প্রাথমিকভাবে বার্সার দেওয়া  প্রস্তাব দুবার খারিজ করে দেন মেসি। এরই মধ্যে  ক্যাটালিয়ান্স ক্লাবের সঙ্গে আলোচনা শুরু করেন মেসির বাবা তথা এজেন্ট জর্জ। অবশেষে মনে করা হচ্ছে ন্যু ক্যাম্পে মেসির থাকা নিয়ে জট কাটতে চলেছে। মেসি নিজেও জানিয়ে দিয়েছেন বার্সা থেকেই অবসর নিতে চান তিনি।

আরও পড়ুন  ফোবর্সের তালিকায় প্রথম ১০০ জন ধনী ক্রীড়াবিদের মধ্যে জায়গা পেলেন মাত্র একজন ভারতীয়

.