Lionel Messi: দেশের মাটিতে কি শেষ ম্যাচ খেলে ফেললেন মেসি? বিশ্বকাপের পরেই অবসর!

লিওনেল মেসি (Lionel Messi) বড় আপডেট দিলেন নিজের ভবিষ্যৎ নিয়ে 

Updated By: Mar 26, 2022, 02:32 PM IST
Lionel Messi: দেশের মাটিতে কি শেষ ম্যাচ খেলে ফেললেন মেসি? বিশ্বকাপের পরেই অবসর!
জাতীয় দলে ফিরে গোল পেলেন মেসি

নিজস্ব প্রতিবেদন: বিশ্বকাপের বাছাই পর্বের (South American World Cup qualifying) ম্যাচে শনিবার লিওনেল মেসির (Lionel Messi) আর্জেন্টিনা ৩-০ গোলে হারিয়ে দিল ভেনেজুয়েলাকে (Argentina vs Venezuela)। জাতীয় দলে প্রত্যাবর্তন করেই গোল পেলেন লিও। এদিন প্রথমার্ধে নিকোলাস গঞ্জালেজের গোলে বিরতিতে ১-০ এগিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে অ্যানহেল ডি মারিয়া ও মেসির গোল করেন লা আলবিলেস্তের হয়ে। তবে ম্যাচের পরেই ম্যাচের যাবতীয় লাইমলাইট ঘুরিয়ে দিয়েছেন লিও। 

নিজের ভবিষ্য়ৎ নিয়ে বিরাট আপডেট দিলেন আর্জেন্টাইন মহারথী। মেসি সুকৌশলে জানিয়েই দিলেন যে, আসন্ন কাতার বিশ্বকাপের (Qatar World Cup 2022) পরেই হয়তো তিনি দেশের জার্সি তুলে রাখবেন। দেখতে গেলে মেসি হয়তো এদিন নিজের দেশের মাটিতে শেষ আন্তর্জাতিক ম্য়াচ খেলে ফেললেন! সাক্ষী থাকল অ্যালবার্তো জে আর্মান্দো স্টেডিয়াম।আগামী নভেম্বর-ডিসেম্বরে ফুটবলের শো পিস ইভেন্ট বসবে কাতারে।

বিশ্বকাপের পর মেসি কী করবেন? আর্জেন্তিনা-ভেনেজুয়েলা (Argentina vs Venezuela) ম্যাচের পর সাংবাদিকের এই প্রশ্নের উত্তরে এলএম টেন বললেন, "আমি জানি না আমি বিশ্বকাপের পর কী করব! যা আসছে সেটা নিয়েই ভাবছি আপাতত। আগামী মঙ্গলবার ইকুয়েডর ম্যাচ আছে। তারপর জুন এবং সেপ্টেম্বরে প্রস্তুতি ম্যাচ আছে। আশা করি সব ভালই হবে। তবে এটা নিশ্চিত যে, বিশ্বকাপের পর অনেক কিছু বদলে যাবে।কাতার বিশ্বকাপের পর আমাকে অনেক কিছু নিয়ে ভাবতে হবে। আমি দীর্ঘদিন এই দলের সঙ্গে আছি, কোপা জেতার অনেক আগে থেকেই আছি। আমি খুশি। আমি এসবের জন্য ধন্যবাদ জানাই আর্জেন্টিনাকে। যতবার আর্জেন্টিনায় আসি আমি ভালবাসা পেয়েছি। সত্যি বলতে আমি নিজেও জানি না কী করব!" মেসি আগামী বছর ৩৫-এ পা দেবেন। এখন দেখার তিনি দেশের হয়ে খেলা চালিয়ে যান কিনা!

আরও পড়ুন: IPL 2022: Sanju Samson ইস্য়ু আদতে 'প্র্যাঙ্ক'! 'এই জন্য়ই Rajasthan Royals আইপিএলের ভাঁড়!'''

আরও পড়ুনCSK vs KKR, IPL 2022: 'Ravindra Jadeja-র ভাবনা অসাধারণ, CSK আবার চমকে দিতে পারে!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.