লর্ডসে অ্যান্ডারসনের বাউন্সারে আহত রজার্স মাঠ ছাড়লেন

লর্ডস টেস্টে ফিরল ফিল হিউজের স্মৃতি। অ্যাসেজের দ্বিতীয় টেস্টে জেমস অ্যান্ডারসনের বাউন্সারের আঘাতে মাঠেই বসে পড়লেন অসি ওপেনার ক্রিস রজার্স। ব্যাথা নিয়ে মাঠ ছাড়েন রজার্স। ৪৯ রানে অপরাজিত অবস্থায় প্যাভিলিয়নে ফেরেন এই অসি বামহাতি ওপেনার। তাঁর পরিবর্তে ব্যাট করতে নামেন ফর্মে থাকা স্টিভেন স্মিথ। এই ঘটনায় আতঙ্ক ছড়ায়। বার বার ফিরে আসে ফিল হিউজের কথা। অবশ্য কিছুক্ষণ পরেই অস্ট্রেলিয়ান টিম ম্যানেজমেন্টের পক্ষও থেকে জানানো হয়, চোট গুরুতর নয়, ভালই আছেন ক্রিস রজার্স। 

Updated By: Jul 19, 2015, 04:11 PM IST
লর্ডসে অ্যান্ডারসনের বাউন্সারে আহত রজার্স মাঠ ছাড়লেন

ওয়েব ডেস্ক:লর্ডস টেস্টে ফিরল ফিল হিউজের স্মৃতি। অ্যাসেজের দ্বিতীয় টেস্টে জেমস অ্যান্ডারসনের বাউন্সারের আঘাতে মাঠেই বসে পড়লেন অসি ওপেনার ক্রিস রজার্স। ব্যাথা নিয়ে মাঠ ছাড়েন রজার্স। ৪৯ রানে অপরাজিত অবস্থায় প্যাভিলিয়নে ফেরেন এই অসি বামহাতি ওপেনার। তাঁর পরিবর্তে ব্যাট করতে নামেন ফর্মে থাকা স্টিভেন স্মিথ। এই ঘটনায় আতঙ্ক ছড়ায়। বার বার ফিরে আসে ফিল হিউজের কথা। অবশ্য কিছুক্ষণ পরেই অস্ট্রেলিয়ান টিম ম্যানেজমেন্টের পক্ষও থেকে জানানো হয়, চোট গুরুতর নয়, ভালই আছেন ক্রিস রজার্স। 

এদিকে লর্ডস টেস্টে ক্রমশ জাঁকিয়ে বসছে অস্ট্রেলিয়া। ইতিমধ্যেই ৪০০ রানের লিড নিয়ে ফেলেছে মাইকেল ক্লার্কের দল। সবাই এখন অপেক্ষায়, নিজেদের ইনিংস ডিক্লিয়ার করে কুকদের কখন ব্যাট করতে পাঠায় অস্ট্রেলিয়া। এই টেস্ট ইংল্যান্ডের কাছে শুধুমাত্র ম্যাচ বাঁচানোর লড়াই। অন্তত ৫টা সেশন ব্যাট করতে হবে কুকদের। লর্ডসের পিচের যা অবস্থা, তাতে কাজটা বেশ কঠিন হবে ইংল্যান্ডের কাছে। 

.