পথ দুর্ঘটনায় আহত মহম্মদ শামি, মাথায় চোট

বিবাহ বর্হিভূত একাধিক সম্পর্কে জাড়িত রয়েছেন বলে শামির বিরুদ্ধে অভিযোগ তুলেছে তাঁর স্ত্রী হাসিন জাহান। এই নিয়ে শামির বিরুদ্ধে কলকাতার লালবাজারে অভিযোগও দায়ের করেছেন তিনি।

Updated By: Mar 25, 2018, 11:24 AM IST
পথ দুর্ঘটনায় আহত মহম্মদ শামি, মাথায় চোট

নিজস্ব প্রতিবেন : পথ দুর্ঘটনায় আহত মহম্মদ শামি। দেরাদুন থেকে দিল্লি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছেন তিনি। তাঁর মাথায় চোট লেগেছে বলে জানা গেছে। দুর্ঘটনার জেরে তাঁর  মাথায় সেলাই পড়েছে বলে সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর। বর্তমানে তিনি দেরাদুনেই বিশ্রাম নিচ্ছেন। তবে তাঁর চোট গুরুতর নয় বলেই জানা গেছে। 

 

বিবাহ বর্হিভূত একাধিক সম্পর্কে জাড়িত রয়েছেন বলে, শামির বিরুদ্ধে অভিযোগ তুলেছে তাঁর স্ত্রী হাসিন জাহান। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে ধর্ষণ, খুনের চেষ্টা, অত্যাচার সহ একাধিক অভিযোগ এনেছে হাসিন। এই নিয়ে শামির বিরুদ্ধে লালবাজারে অভিযোগও দায়ের করেছেন তিনি। পাশাপাশি ম্যাচ গড়াপেটার সঙ্গে শামি জড়িত রয়েছেন বলেও অভিযোগ ওঠে। যদিও, বোর্ডের তদন্তে তিনি পরে ক্লিনচিট পান।

আরও পড়ুন- শামি নন আসামী! ম্যাচ গড়াপেটা তদন্তে ক্লিনচিট বিসিসিআই-এর

গত কয়েকদিন ধরে পারিবারিক বিবাদের জেরবার শামি আসন্ন আইপিএল-এর জন্য বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন। আর তার জন্যই দেরাদুনে অভিমণ্যু ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন তিনি। সেখান থেকে দিল্লি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। এবারের আইপিএল-এ শামি দিল্লির হয়ে খেলছেন।

.