Lalit Modi: আইপিএলের জনক ললিত মোদীর গল্প এবার ফুটে উঠবে বড় পর্দায়

এবার ললিত মোদীর (Lalit Modi) গল্প ফুটে উঠবে বড় পর্দায় 

Updated By: Apr 18, 2022, 03:49 PM IST
Lalit Modi: আইপিএলের জনক ললিত মোদীর গল্প এবার ফুটে উঠবে বড় পর্দায়
ললিত মোদী আইপিএলের সাংবাদিক বৈঠকে

নিজস্ব প্রতিবেদন: প্রযোজক বিষ্ণু বর্ধন ইন্দুরি (Vishnu Vardhan Induri) 'থালাইভি' (Thalaivii) ও 'এইট্টিথ্রি'র (Thalaivi 83) মতো ছবির প্রযোজনা করেছেন। এই দুই ছবিই দর্শকদের মধ্যে যথেষ্ট সাড়া ফেলছে। এবার বিষ্ণু বর্ধন ইন্দুরি ছবি করতে চলেছেন আইপিএলের জনক ললিত মোদীকে (Lalit Modi) নিয়ে। বিষ্ণু বর্ধন নিজেই টুইট করে এই কথা জানিয়েছেন সোমবার।

ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার (Boria Majumdar) তাঁর  আসন্ন বই 'ম্য়াভেরিক কমিশনার'-এ (Maverick Commissioner) জানাবেন মোদী ও আইপিএলের অজানা গল্প। সেই বইয়ের ওপর ভিত্তি করেই হবে এই ছবি। এমনটাই জানিয়েছেন বিষ্ণু বর্ধন।

এক দৈনিকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিষ্ণু বর্ধন বলেছেন, "বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট লিগ তৈরি করেছিলেন মোদী। আইপিএল ক্রিকেটের সংজ্ঞাই বদলে দেয় আজীবনের জন্য। এই বই অসাধারণ ভাবে তুলে ধরেছে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেটীয় কার্নিভাল তৈরির গল্প। এখানে তুলে ধরা হয়েছে আইপিএলের নেপথ্যের মানুষ ললিত মোদীর কথা। আমরা সকলেই ক্রিকেট নিয়ে প্যাশনেট। 'এইট্টিথ্রি'ও বলেছে ইতিহাস। আইপিএলের ছবিতে দেখানো হবে যে, কীভাবে আইপিএল খেলার থেকেও বেশি কিছু হয়ে উঠল।"

চলতি বছর আইপিএল ( IPL 2022) দেখছে ফের দল দলের লড়াই। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ ১৫ বছরে পা দিয়েছে। ভারতের আইপিএল মডেল অনুকরণ করে অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও পাকিস্তানেও শুরু হয়ে যায় টি-২০ লিগ। মোদীর 'ব্রেন চাইল্ড' আইপিএল প্রথম বছরেই সাড়া ফেলে দিয়েছিল।

Wasim Akram: স্যুট পরেই সুইমিং পুলে আক্রম! কিন্তু কেন? পাক কিংবদন্তি জানালেন কারণ

Mahendra Singh Dhoni: কেমন ছিলেন মারমুখী মেজাজের MS Dhoni? অজানা গল্প শোনালেন Wriddhiman Saha

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.