World Cup 2023: বাবা বিশ্ববিখ্যাত ক্রিকেটার, মেয়ে আসছেন কাপযুদ্ধ মাতাতে! কে এই পরম সুন্দরী?

Matthew Hayden’s daughter to make World Cup TV debut in India: বিশ্বকাপ মাতাতে ভারতে আসছেন গ্রেস হেডেন, কে এই সুন্দরী, কী তাঁর পরিচয়, জানতে পড়ে দেখুন এই প্রতিবেদন।

Updated By: Oct 3, 2023, 08:59 PM IST
World Cup 2023: বাবা বিশ্ববিখ্যাত ক্রিকেটার, মেয়ে আসছেন কাপযুদ্ধ মাতাতে! কে এই পরম সুন্দরী?
কালো পোশাকে মোহময়ী গ্রেস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ (ICC Cricket World Cup 2023। এবার ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর হবে- আহমেদাবাদ, বেঙ্গালুরু , চেন্নাই,ধরমশালা, দিল্লি, হায়দরাবাদ, কলকাতা, লখনউ, মুম্বই ও পুণেতে। ক্রিকেটের শো-পিস ইভেন্টের সরকারি সম্প্রচারকারী টিমে রয়েছে একাধিক নাম। আর সেই তালিকায় রয়েছেন গ্রেস হেডেন (Grace Hayden)। 

আরও পড়ুন: World Cup 2023 Opening Ceremony: উদ্বোধনী অনুষ্ঠান আদৌ হবে তো! চলে এল মেগা আপডেট

পদবি পড়ে অনেকেই অনুমান করতে পেরেছেন, গ্রেসের সঙ্গে কোন বিশ্ববিখ্য়াত ক্রিকেটারের যোগ রয়েছে। অস্ট্রেলিয়ার সোনালি প্রজন্মের মহাতারকা ম্য়াথিউ হেডেনের কন্য়া গ্রেস। টিভি প্রেজেন্টার হিসেবেই কাজ করেন তিনি। আইপিএলেও পাওয়া গিয়েছিল গ্রেসকে। আইপিএলে ভারতে এসে চেন্নাইয়ের বেশ কিছু সি-বিচ ঘুরে দেখেছিলেন গ্রেস। তখন তিনি বলেছিলেন, 'আমি অবশেষে বুঝতে পেরেছি যে, বাবা কেন ভারতকে এত ভালোবাসে। প্রচুর মজা করেছি এখানে। শ্রেষ্ঠ সময় কাটালাম।' গ্রেসকে সোশ্যাল মিডিয়ায় ৭২ হাজারের বেশি কিছু মানুষ ফলো করেন। নিজের লাইফস্টাইল থেকে কাজের প্রতিফলন ফুটে ওঠে সেখানে।

আগামী রবিবার সরাসরি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের কাপ অভিযান শুরু হচ্ছে। প্য়াট কামিন্সদের বিরুদ্ধে নামার আগে, রোহিতদের জোড়া ওয়ার্ম-আপ ম্য়াচ খেলার কথা ছিল। রোহিতদের ইংল্যান্ডের বিরুদ্ধে গুয়াহাটিতে ছিল প্রথম ওয়ার্ম-আপ ম্যাচ। বৃষ্টির জন্য় ভেস্তে গিয়েছিল সেই ম্য়াচ। একটি বলও হয়নি গুয়াহাটিতে। রাহুল দ্রাবিড়ের শিষ্যরা আজ অর্থাৎ মঙ্গলবার, নেদারল্যান্ডসের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ার্ম-আপ ম্যাচ খেলার জন্য তৈরি ছিলেন তিরুঅনন্তপুরমে। কিন্তু গুয়াহাটির দৃশ্যই ফিরল তিরুঅনন্তপুরমে। লাগাতার বৃষ্টিতে ধুয়ে গেল ম্যাচ। করা যায়নি একটি বলও। 

আরও পড়ুন: Yashasvi Jaiswal | Asian Games 2023: চিনে তাণ্ডবলীলা চালালেন যশস্বী, বিরল রেকর্ডে নাম মুছলেন শুভমনের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.