Meet Virushka's Bodyguard: গলতে দেন না মাছিও, বেতন সিইও-র চেয়ে বেশি! চিনুন বিরুষ্কার বিশেষ বডিগার্ডকে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতের ব্য়াটিং মায়েস্ত্রো এবং আরসিবি নক্ষত্র বিরাট কোহলি (Virat Kohli) এবং তাঁর অভিনেত্রী-প্রযোজক স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) আলাদা করে আর পরিচয় করিয়ে দেওয়ার কোনও প্রয়োজন নেই। দেশের অন্যতম বিখ্যাত এবং প্রভাবশালী দম্পতিদের মধ্য়েই তাঁরা। বিরুষ্কার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহের কোনও অন্ত নেই। তাঁরা বহু মানুষের অনুপ্রেরণা। লক্ষাধিক মানুষের পছন্দের বিরুষ্কা। এই দুই নক্ষত্র প্রকাশ্য়ে আসলেও, সাধারণ মানুষ তাঁদের ছেঁকে ধরেন। সেলফি তোলা বা অটোগ্রাফ নেওয়ার আবদার লেগেই থাকে। বোঝাই যাচ্ছে যে, বিরুষ্কার যিনি দেহরক্ষী, তাঁকেও হতেই হবে সেরকম হেভিওয়েট। কারণ তাঁর ক্লায়েন্ট তো আর যে-সে লোক নয়।  বিরুষ্কাকে সর্বক্ষণ আগলে রাখা বডিগার্ডের নাম প্রকাশ সিং। পরিচিত সোনু নামেই। অনুষ্কার সঙ্গে বিরাটের আলাপের আগে থেকেই অনুষ্কার সঙ্গে কাজ করতেন সোনু। সালটা ছিল ২০১৭। এখন বিরাট এবং অনুষ্কা, দু'জনই তাঁর দায়িত্বে। এবার আসা যাক সোনুর বেতনের কথায়। জানা যায় বিরুষ্কার থেকে তিনি পান বার্ষিকে ১ কোটি ২০ লক্ষ টাকারও বেশি। দেখতে গেলে যা কোনও কোম্পানির সিইও-র সিটিসি-র চেয়েও বেশি। সোনুর বেতন এরকম আকাশচুম্বী হবে তা ধরে নেওয়াই যায়, কারণ বিরুষ্কার বডিগার্ড বলে কথা। বিরুষ্কা কিন্তু সোনুকে একবেরারে পরিবারের লোকের মতোই দেখেন। এমনকী অনুষ্কা নিজে প্রকাশের জন্মদিন সেলিব্রেট করেন। বোঝাই যাচ্ছে বিরুষ্কার জীবনে প্রকাশের জায়গা ঠিক কোথায়।   Meet Anushka Sharma, Virat Kohli's bodyguard Prakash Singh aka Sonu: বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার দেহরক্ষীকে চেনেন? জানেন তিনি কত টাকা বেতন পান!  

Updated By: Apr 16, 2024, 08:40 PM IST
Meet Virushka's Bodyguard: গলতে দেন না মাছিও, বেতন সিইও-র চেয়ে বেশি! চিনুন বিরুষ্কার বিশেষ বডিগার্ডকে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতের ব্য়াটিং মায়েস্ত্রো এবং আরসিবি নক্ষত্র বিরাট কোহলি (Virat Kohli) এবং তাঁর অভিনেত্রী-প্রযোজক স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) আলাদা করে আর পরিচয় করিয়ে দেওয়ার কোনও প্রয়োজন নেই। দেশের অন্যতম বিখ্যাত এবং প্রভাবশালী দম্পতিদের মধ্য়েই তাঁরা। বিরুষ্কার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের আগ্রহের কোনও অন্ত নেই। তাঁরা বহু মানুষের অনুপ্রেরণা। লক্ষাধিক মানুষের পছন্দের বিরুষ্কা। এই দুই নক্ষত্র প্রকাশ্য়ে আসলেও, সাধারণ মানুষ তাঁদের ছেঁকে ধরেন। সেলফি তোলা বা অটোগ্রাফ নেওয়ার আবদার লেগেই থাকে। বোঝাই যাচ্ছে যে, বিরুষ্কার যিনি দেহরক্ষী, তাঁকেও হতেই হবে সেরকম হেভিওয়েট। কারণ তাঁর ক্লায়েন্ট তো আর যে-সে লোক নয়। 

আরও পড়ুন: RCB: 'অনেক হয়েছে...এবার বেচে দিন আরসিবি'! বিসিসিআইকে অনুরোধ তিতিবিরক্ত কিংবদন্তির

বিরুষ্কাকে সর্বক্ষণ আগলে রাখা বডিগার্ডের নাম প্রকাশ সিং। পরিচিত সোনু নামেই। অনুষ্কার সঙ্গে বিরাটের আলাপের আগে থেকেই অনুষ্কার সঙ্গে কাজ করতেন সোনু। সালটা ছিল ২০১৭। এখন বিরাট এবং অনুষ্কা, দু'জনই তাঁর দায়িত্বে। এবার আসা যাক সোনুর বেতনের কথায়। জানা যায় বিরুষ্কার থেকে তিনি পান বার্ষিকে ১ কোটি ২০ লক্ষ টাকারও বেশি। দেখতে গেলে যা কোনও কোম্পানির সিইও-র সিটিসি-র চেয়েও বেশি। সোনুর বেতন এরকম আকাশচুম্বী হবে তা ধরে নেওয়াই যায়, কারণ বিরুষ্কার বডিগার্ড বলে কথা। বিরুষ্কা কিন্তু সোনুকে একবেরারে পরিবারের লোকের মতোই দেখেন। এমনকী অনুষ্কা নিজে প্রকাশের জন্মদিন সেলিব্রেট করেন। বোঝাই যাচ্ছে বিরুষ্কার জীবনে প্রকাশের জায়গা ঠিক কোথায়।

আসা যাক কোহলির উপার্জনের কথায়। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের 'এ প্লাস' ক্যাটেগরির ক্রিকেটার। রোহিত শর্মা, জসপ্রীত বুমরা ও রবীন্দ্র জাদেজার সঙ্গেই কোহলি বার্ষিক ৭ কোটি টাকা উপার্জন করেন বিসিসিআই থেকে। টেস্টপিছু কোহলি ম্যাচ-ফি পান ১৫ লক্ষ টাকা। পঞ্চাশ ওভারের ক্রিকেটে সেই অঙ্কটা ৬ লক্ষ টাকা ও দেশের জার্সিতে টি-২০ ম্যাচ খেলে তিনি পান ৩ লক্ষ টাকা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের আইকন তিনি। আইপিএলের ১৪ ম্যাচের জন্য তাঁর আরসিবি-র সঙ্গে চুক্তি ১৫ কোটি টাকার। ব্ল্যু ট্রাইব, ইউনিভার্সাল স্পোর্টসবিজ, এমপিএল ও স্পোর্টস কনভোর মতো সাতটি স্টার্ট-আপ ব্র্যান্ডকে এনডোর্স করেন কোহলি। তাঁর মোট ব্র্যান্ড এনডোর্সমেন্টের সংখ্যা ১৮টি।

প্রতিটি বিজ্ঞাপন শ্যুট করার জন্য বার্ষিক সাড়ে সাত থেকে দশ কোটি টাকা নিয়ে থাকেন তিনি। বলিউড ও স্পোর্টস ইন্ডাস্ট্রি মিলিয়ে এত টাকা আর কোনও সেলেব চার্জ করেন না। ব্র্যান্ড এনডোর্স করেই কোহলির পকেটে ঢোকে ১৭৫ কোটি টাকা।ইনস্টাগ্রামে কোহলি বিজ্ঞাপন সংক্রান্ত পোস্ট করার জন্য ৮.৯০ কোটি টাকা নিয়ে থাকেন। ট্যুইটারের ক্ষেত্রে ২,৫ কোটি টাকা। কোহলির মুম্বই (৩৪ কোটি টাকা) ও গুরুগ্রামে (৮০ কোটি টাকা) দু'টি প্রাসাদোপম বাড়ি রয়েছে। ৩১ কোটি টাকার গাড়িই আছে তাঁর। এসব বাদ দিলেও কোহলি আরও কিছু গল্প রয়েছে। তিনি এফসি গোয়া ফুটবল ক্লাবের অন্যতম মালিক। টেনিস টিম ও প্রো-রেস্টলিং টিমও আছে কোহলির। কোহলি রেস্তোরাঁ ব্যাবসাও চালিয়ে যাচ্ছেন। সব মিলিয়ে কোহলির মোট সম্পত্তির পরিমাণ ১ হাজার ৫০ কোটি টাকা। কোনও আন্তর্জাতিক ক্রিকেটার এত টাকা উপার্জন করেন না। 

আরও পড়ুন: ISL 2023-24 Playoff Schedule: এবার নকআউট, মোহনবাগানের ট্রফি জিততে চাই দুই জয়, রইল প্লে-অফের পুরো সূচি

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.