Michael Vaughan: আইপিএলের এই তরুণ ভারতীয় অধিনায়কে মোহিত হয়েছেন ভন

মাইকেল ভন (Michael Vaughan) বলছেন যে তিনি ভাবেনওনি যে, ঋষভ পন্থ (Rishabh Pant) এত ভাল ক্যাপ্টেন হয়ে উঠবেন!

Updated By: Apr 20, 2022, 09:19 PM IST
Michael Vaughan: আইপিএলের এই তরুণ ভারতীয় অধিনায়কে মোহিত হয়েছেন ভন
ভন মোহিত পন্থে

নিজস্ব প্রতিবেদন: মাইকেল ভন (Michael Vaughan) মোহিত হয়েছেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়ক ঋষভ পন্থের ক্যাপ্টেনসিতে! প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক বলছেন যে, তিনি ভাবতেই পারেননি যে, এত ঠান্ডা মাথায় দলকে পরিচালনা করতে পারবেন পন্থ!
 
এক সাক্ষাৎকারে ভন বলছেন, "দিল্লির ওপেনিং জুটি ওদের দলীয় প্রক্রিয়ায় গুরুত্বপূর্ণ। পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার আগ্রাসী মেজাজে ওপেন করে। ওদের অধিনায়ক ঋষভ পন্থও দারুণ কাজ করছে। আমি ঋষভের অধিনায়কত্বে মোহিত। আমি ভাবতেই পারিনি যে, এরকম ঠান্ডা মাথায় দলকে নেতৃত্ব দেবে। ভেবেছিলাম ওর মধ্যে অনেক বেশি উত্তেজনা থাকবে। কিন্তু ওর শান্ত প্রকৃতি আমাকে ছুঁয়েছে। যখন কোনও দল জেতার জন্য মরিয়া থাকে, দলের অপেক্ষাকৃত ভাল প্লেয়ার এগিয়ে এসে বিশেষ কিছু করে দেখায়। আশা করি রিকি (পন্টিং) ওদের সেই মন্ত্রটা দিয়ে দেবে যেটা টি-২০ ক্রিকেটে দরকার।" দিল্লি ক্যাপিটালস এই মরশুমে পন্থ (১৬ কোটি), অক্ষর প্যাটেল (১২ কোটি), পৃথ্বী শ (৭.৫০ কোটি) ও অ্য়ানরিচ নোকিয়াকে (৬.৫০ কোটি) ধরে রেখেছিল। ৪৭.৫ কোটি টাকা নিয়ে তারা দলগঠন করে। 

আরও পড়ুন: Faf du Plessis: অল্পের জন্য সেঞ্চুরি হাতছাড়া! কী বলছেন আরসিবি ক্যাপ্টেন?

আরও পড়ুন:You’ll Never Walk Alone! শোকবিহ্বল Cristiano Ronaldo-র পাশে সমর্থকরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.