ফেডারেশনের বিরুদ্ধে অভিযোগ তুলে ক্লাব তুলে নেওয়ার হুমকি দিলেন মিনার্ভা কর্ণধার রঞ্জিত বাজাজ

আর তাতেই মাথায় বাজ পড়ে মিনার্ভা কর্ণধার রঞ্জিত বাজাজের। গোটা ঘটনায় ফেডারেশন ও তার মার্কেটিং পার্টনারের ষড়ষন্ত্র দেখছেন মিনার্ভা কর্ণধার।

Updated By: Apr 5, 2019, 08:59 PM IST
ফেডারেশনের বিরুদ্ধে অভিযোগ তুলে ক্লাব তুলে নেওয়ার হুমকি দিলেন মিনার্ভা কর্ণধার রঞ্জিত বাজাজ

নিজস্ব প্রতিবেদন :  সর্বভারতীয় ফুটবল ফেডারেশন এবং তার মার্কেটিং পার্টনারের বিরুদ্ধে ক্ষোভে এবার ক্লাব তুলে নেওয়ার হুমকি দিয়ে রাখলেন ২০১৭-১৮ মরশুমের আই লিগ চ্যাম্পিয়ন মিনার্ভা পঞ্জাব এফসি। ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। বুকিং থাকা স্বত্ত্বেও ওড়িশা সরকারের তরফ থেকে বলা হয় যে এএফসি কাপের হোম ম্যাচের জন্য পয়লা মে কলিঙ্গ স্টেডিয়াম পাওয়া যাবে না। কারণ হিসেবে বলা হয় যে, সুপার কাপের পর মহিলা বিশ্বকাপের কথা মাথায় রেখে সংস্কার করা হবে কলিঙ্গ স্টেডিয়ামের। আর তাতেই মাথায় বাজ পড়ে মিনার্ভা কর্ণধার রঞ্জিত বাজাজের। গোটা ঘটনায় ফেডারেশন ও তার মার্কেটিং পার্টনারের ষড়ষন্ত্র দেখছেন মিনার্ভা কর্ণধার।

এত কম সময়ে এএফসি কাপের জন্য হোম গ্রাউন্ড খুঁজে বের করা বেশ কঠিন। তা ছাড়া এএফসি-র অনুমতিও লাগবে। তা না হলে সাসপেনশন আর মোটা অঙ্কের জরিমানার মুখে পড়তে হতে পারে মিনার্ভাকে। এরই পরিপ্রেক্ষিতে ক্ষোভে আর হতাশায় দল তুলে নেওয়ার কথা বলে গতবারের আই লিগ চ্যাম্পিয়ন দলের কর্ণধার রঞ্জিত বাজাজ।

এএফসি কাপে মিনার্ভার হোম ম্যাচ পয়লা মে। তার আগে বিকল্প মাঠ খোঁজার জন্য অবশ্য কিছুটা সময় পাচ্ছে মিনার্ভা। তবে মিনার্ভা কর্ণধারের অভিযোগ যদি সত্যি হয়, তাহলে তা ভারতীয় ফুটবলের জন্য অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে মনে করছে ভারতীয় ফুটবল মহল।  তবে আই লিগ ক্লাব গুলোর সঙ্গে ফেডারেশন এবং তার মার্কেটিং পার্টনারের সম্পর্ক যে জায়গায় পৌঁছেছে তাতে মিনার্ভার বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র করা হলে অবাক হবেন না কেউ।    

আরও পড়ুন -  ইস্টবেঙ্গল না এটিকে? জবিকে নিয়ে বিতর্ক তুঙ্গে

.