''তোমার আর প্রয়োজন নেই'', টেক্সট করে পেসারকে জানাল শাহরুখের দল

নিজস্ব প্রতিনিধি : এমনও হয়! মাত্র একটা টেক্সট মেসেজ। তাতেই জানিয়ে দেওয়া হল, তোমার আর প্রয়োজন নেই। হতবাক হয়ে যান অজি পেসার মিচেল স্টার্ক। দিন দুয়েক আগে আইপিএলের কলকাতা ফ্র্যাঞ্চাইজি থেকে একখানা মেসেজ যায় স্টার্কের ফোনে। সেখানেই তাঁকে এক কথায় জানিয়ে দেওয়া হয়, তাঁর সঙ্গে আর চুক্তির পুনর্নবিকরণ করবে না তারা। ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান অজি পেসার।

আরও পড়ুন-  নিউজিল্যান্ডে ভারতীয়-এ দলের প্রস্তুতি ম্যাচ থেকে বিশ্রাম দেওয়া হল রোহিত শর্মাকে

গত আইপিএল-এ ৯.৪ কোটি টাকায় কলকাতায় সই করেছিলেন স্টার্ক। তার পর ডান পায়ে চোট। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের সময় চোট পেয়েছিলেন তিনি। এত টাকা খরচ করার পরও স্টার্ককে ব্যবহার করতে পারেনি দল। তাই এবার অন্য স্ট্র্যাটেজি নিল কিং খানের দল। সামনেই বিশ্বকাপ। তার উপর অ্যাসেজ সিরিজও রয়েছে। ফলে, এবার স্টার্ক আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন বলে খবর হাওয়ায় ভাসছিল। সেই আশঙ্কায় কি তবে স্টার্ককে ছেঁটে ফেলল কলকাতা? এদিন মিচেল স্টার্ক এক সাক্ষাতকারে জানিয়েছেন, ''হঠাত্ করেই কলকাতা ফ্রাঞ্চাইজির মালিকদের থেকে একটা টেক্সট মেসেজ করা হয়। সেখানে বলা হয়, আমাকে চুক্তি থেকে অব্যহতি দেওয়া হল। আমার এখন হ্যামস্ট্রিংয়ে সামান্য অস্বস্তি রয়েছে। তবে সেটা কোনও বড় সমস্যা নয়। এর বাইরে ফিটনেসের দিক থেকে আমি বেশ ভাল জায়গায় রয়েছি। তবে আইপিএল চলাকালীন ওই অল্প সময়ের মধ্যে শরীরে উপর অনেক ধকল যায়। তাই আইপিএল খেলতে না পারলে দেশেই থাকব। তাতে ইংল্যান্ডে বিশ্বকাপ ও অ্যাসেজের আগে শারীরিক দিক থেকে আরও ফিট থাকতে পারব।''

আরও পড়ুন-  আবেগঘন টুইট! টি-১০ লিগ থেকে সরে দাঁড়ালেন শোয়েব মালিক

সামনেই ক্রিকেটের ভরা মরশুম। তাই এমনিতেই ক্রিকেটারদের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার ব্যাপারে ক্রিকেট অস্ট্রেলিয়া নিয়ন্ত্রন রাখছে। এদিকে, বিসিসিআই-এর তরফেও আইপিএলের সূচি পরিবর্তনের কথা ভাবা হচ্ছে। সেক্ষেত্রে খবর যা, এপ্রিলের বদলে মার্চের মাঝামাঝি সময়ে শুরু হতে পারে আইপিএল।

English Title: 
mitchel starc says, he got a text from kkr that team release him
News Source: 
Home Title: 

''তোমার আর প্রয়োজন নেই'', টেক্সট করে পেসারকে জানাল শাহরুখের দল

''তোমার আর প্রয়োজন নেই'', টেক্সট করে পেসারকে জানাল শাহরুখের দল
Yes
Is Blog?: 
No
Section: