Russell কে নাচিয়ে রেখে দিলেন Starc! শেষ ওভারে ৫ ডট বলে তিনি ম্যাচ জেতালেন অজিদের

অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়া টস জিতে প্রথমে ব্যাট করে ১৮৯ রান তুলেছিল।

Updated By: Jul 15, 2021, 05:11 PM IST
Russell কে নাচিয়ে রেখে দিলেন Starc! শেষ ওভারে ৫ ডট বলে তিনি ম্যাচ জেতালেন অজিদের

নিজস্ব প্রতিবেদন: পাঁচ ম্যাচের টি-২০ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে সফরত অস্ট্রেলিয়া। ঘরের মাঠে পরপর টানা তিনটি টি-২০ জিতে কুড়ি ওভারের সিরিজ ইতিমধ্যে পকেটে পুরে ফেলেছে উইন্ডিজ। কিন্তু চতুর্থ টি-২০ ম্যাচ জিতল অজিরা। বলা ভাল ম্যাচের মোড় একাই ঘুরিয়ে দিলেন বিশ্ববন্দিত পেসার মিচলে স্টার্ক (Mitchell Starc)। 

অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়া টস জিতে প্রথমে ব্যাট করে ১৮৯ রান তুলেছিল। সেই রান তাড়া করতে নেমে উইন্ডিজের জয়ের জন্য শেষ ওভারে প্রয়োজন ছিল ১১ রান। ক্রিজে ছিলেন আন্দ্রে রাসেল (Andre Russell), ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটের ভয়ঙ্করতম ব্যাটসম্যানদেরই একজন যিনি। অনেকেই মনে করেছিলেন যে, এই ম্যাচও অনায়াসে জিতে যাবে উইন্ডিজ।

আরও পড়ুন: অঙ্গভঙ্গির মাধ্যমেই চেনাতে হবে Dhoni ও Kohli দের ! Kul-Cha মাতলেন মজার খেলায়

স্টার্ক এসেছিলেন অন্যরকম পরিকল্পনা নিয়ে। পাওয়ারহিটার রাসেলকে নড়তে দিলেন না তিনি। 'ড্রে-রাস'কে রীতিমতো নাচিয়ে রেখে দিলেন স্টার্ক। ইয়র্কার দিয়ে ওভার শুরু করেন স্টার্ক। পরপর ৫টা ডট বল করেন তিনি রাসেলকে। শেষ বলে রাসেল ছক্কা হাঁকিয়েও কিছু করতে পারেননি। ফিঞ্চরা ৪ রানে হারিয়ে দেন নিকোলাস পুরানদের। স্টার্কের ফাইনাল ওভার এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.