'অভদ্র' পোশাক পরেছেন কেন? ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালিকে আক্রমণ

Updated By: Sep 7, 2017, 11:40 AM IST
'অভদ্র' পোশাক পরেছেন কেন? ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালিকে আক্রমণ

ওয়েব ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার ফের নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়লেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ। ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক সম্প্রতি ট্যুইটারে একটি ছবি পোস্ট করেন। আর ওই ছবি দেখেই নেটিজেনদের একাংশ যেন রে রে করে তেড়ে ওঠে মিতালির বিরুদ্ধে।

মিতালি কেন ওই ধরণের পোশাক পরে ছবি দিয়েছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। ছবিতে কালো রঙের স্প্যাগেটি পের কেন 'ক্লিভেজ শো' করছেন মিতালি, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। প্রসঙ্গত এর আগেও পাশাক নিয়ে সোশ্যাল সাইটে সমালোচনার মুখে পড়তে হয় ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ককে। সেবারও সমালোচকদের মুখের উপর তেড়ে জবাব দেন মিতালি। তবে এবার সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি মিতালি।

 

প্রিয়াঙ্কা চোপড়া কেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সামনে হাঁটু বের করা পোশাক পরে বসেছিলেন, সম্প্রতি তা নিয়ে জোর কটাক্ষের মুখে পড়েন পিগি। নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়ে কোনও মন্তব্য না করলেও, বিষয়টি মুখ খোলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

মধু বলেন, বার্লিনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার বিষয়টি একেবারে শেষ মুহূর্তে জানতে পারেন প্রিয়াঙ্কা। তাই ওই সময় পোশাক পরিবর্তন করতে পারেননি বলেও দাবি করেন মধু চোপড়া।

.