শামি-হাসিন বিতর্কে মুখ খুললেন হাসিনের প্রাক্তন স্বামী

বেশ মনখারাপ হাসিনের প্রাক্তন স্বামী সেখ সইফুদ্দিন ওরফে বাবুর।

Updated: Mar 12, 2018, 12:24 PM IST
শামি-হাসিন বিতর্কে মুখ খুললেন হাসিনের প্রাক্তন স্বামী

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী হাসিন জাহানের রিভার্স সুইয়ে কুপোকাত টিম ইন্ডিয়ার পেসার মহম্মদ শামি। শামি সমঝোতায় রাজি হলেও, সে পথে যেতে রাজি নন হাসিন। এসব দেখে বেশ মনখারাপ হাসিনের প্রাক্তন স্বামী সেখ সইফুদ্দিন ওরফে বাবুর।

বীরভূমের একই পাড়ার মেয়ে হাসিনের সঙ্গে ২০০০ সালে আলাপ হয় সেখ সইফুদ্দিনের। ভালোবেসে, বাড়ির অমতে পালিয়ে গিয়ে ২০০২ সালে বিয়ে করেন তাঁরা। পরে অবশ্য দুই পরিবারই বাবু-হাসিনের বিয়ে মেনে নেয়। এরপর পরিবারে আসে দুই কন্যা সন্তান। ২০০৩ সালে বড় মেয়ে এবং ২০০৬ সালে ছোট মেয়ের জন্ম দেন হাসিন।

আরও পড়ুন- শামির সঙ্গে সমঝোতা নয়, স্পষ্ট করলেন হাসিন জাহান

কিন্তু ছোট মেয়ে হওয়ার পর থেকেই অশান্তি শুরু হয় দু'জনের। শেখ সইফুদ্দিন জানান, "হাসিন আরও পড়াশোনা করে নিজের পায়ে দাঁড়াতে চেয়েছিল।কিন্তু মধ্যবিত্ত পরিবারের বউ, বাড়ির বাইরে গিয়ে পড়াশোনা করে চাকরি করবে এই বিষয়টায় আমার বাড়ির মত ছিল না একেবারেই।" এই অশান্তির জেরেই শেষপর্যন্ত ২০১০ সালে বিবাহ-বিচ্ছেদ হয় বাবু-হাসিনের। সেই সময় আদালতের নির্দেশে দুই মেয়েকে দেখাশোনার দায়িত্ব পান হাসিন জাহান।

পরে কলকাতায় গিয়ে মডেলিং শুরু করেন হাসিন। তারপর 'চিয়ার লিডার' হিসেবে হাসিনের রঙিন জীবন শুরু হয়। তখনই মহম্মদ শামির সঙ্গে পরিচয় ও প্রেম। ২০১২ সালের শেষদিকে শামি-হাসিনের সম্পর্ক জানতে পারেন বাবু। এরপর বাবু দুই মেয়েকে নিজের কাছে ফিরিয়ে নেওয়ার প্রস্তাব দিলে তাতে সায় দেন হাসিন জাহান।

আরও পড়ুন- স্ত্রীর সঙ্গে সমঝোতায় রাজি শামি

বাবু-হাসিনের বড় মেয়ে এখন দশম শ্রেণীর ছাত্রী, ছোট মেয়ে ষষ্ঠ শ্রেণীতে পড়ে। সিউড়িতে ছোট্ট মনোহারি দোকান চালান বাবু। দুই মেয়ের জন্যই এখনও হাসিনের সঙ্গে যোগাযোগ রয়েছে সেখ সইফুদ্দীনের।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close