আইলিগে দুরন্ত দৌড় মোহনবাগানের, চেন্নাই এফসি-কে হারিয়ে খেতাবের পথে আরও একধাপ

আই লিগে শেষ ৮টি ম্যাচের মধ্যে সাতটাতেই জিতল সবুজ-মেরুন। 

Updated By: Jan 31, 2020, 11:44 PM IST
আইলিগে দুরন্ত দৌড় মোহনবাগানের, চেন্নাই এফসি-কে হারিয়ে খেতাবের পথে আরও একধাপ

নিজস্ব প্রতিবেদন: আই লিগে অপ্রতিরোধ্য মোহনবাগান। গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসি-কে ৩-২ গোলে হারিয়ে খেতাবের পথে আরও একধাপ এগোল সবুজ-মেরুন। তবে কোয়েম্বাটোরে সহজ ম্যাচ কঠিন করে জিতল সবুজ-মেরুন।

একটা সময় তিন গোলে এগিয়ে ছিল ভিকুনা ব্রিগেড। কিন্তু দ্বিতীয়ার্ধে পাঁচ মিনিটের মধ্যে দু গোল করে ম্যাচ জমিয়ে দেয় চেন্নাই সিটি এফ সি। প্রথমার্ধে বেইটিয়া ম্যাজিকে দুই-শূন্যয় এগিয়ে যায় সবুজ-মেরুন। চার মিনিটের ব্যবধানে বেইটিয়ার কর্ণারে মাথা ছুঁইয়ে গোল করে যান বাবা দিওয়ারা আর ফ্রান গঞ্জালেস। দ্বিতীয়ার্ধের শুরুতেই নাওরেমের সাজানো পাস থেকে নিজের ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন বাবা। শেষ তিন ম্যাচে সেলেগালের স্ট্রাইকারের এটি চতুর্থ গোল। এরপরই জোড়া গোল করে ম্যাচ জমিয়ে দেন কাতসুমিরা। শেষপর্যন্ত অবশ্য তিন-দুই স্কোরলাইনই ধরে রাখে মোহনবাগান।

আই লিগে শেষ ৮টি ম্যাচের মধ্যে সাতটাতেই জিতল সবুজ-মেরুন। মিনার্ভার থেকে ছয় পয়েন্টে এগিয়ে তেইশ পয়েন্টে প্রথম লেগ শেষ করল ভিকুনা ব্রিগেড।

এদিকে শনিবার কল্যাণীতে ইস্টবেঙ্গলের সামনে অ্যারোজ চ্যালেঞ্জ। চেন্নাই ম্যাচ জিতে হারের হ্যাটট্রিক থেকে ঘুরে দাঁড়িয়েছেন মার্কোস-কোলাডোরা। অ্যারোজ ম্যাচেও সেই ছন্দ ধরে রাখতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড। শনিবারের ম্যাচ জিতলে ফের খেতাবি লড়াইয়ে ফিরে আসবে ইস্টবেঙ্গল।  শনিবার শহরে আসছেন ইস্টবেঙ্গলের নয়া কোচ মারিও রিভেরা। জয় দিয়ে নতুন কোচকে স্বাগত জানাতে তৈরি মার্কোসরাও। 

আরও পড়ুন- কাল অ্যারোজ-চ্যালেঞ্জ, জিতলেই ফের ভেসে উঠবে ইস্টবেঙ্গল

.