Mohun Bagan: প্রত্যাশামতোই সবুজ-মেরুনের হটসিটে ফের বসলেন আইএসএল জয়ী কোচ জুয়ান ফেরান্দো

এএফসি কাপ থেকে এবারের মরসুম শুরু করবে মোহনবাগান। আর তাই মনে করা হচ্ছে প্রথমদিন থেকেই মাঠে নেমে পড়বেন  দিমিত্রাস পেত্রাতোস, ব্রেন্ডন হ্যামিল, হুগো বৌমোসরা। কারণ আইএসএল চ্যাম্পিয়ন হলেও এএফসি কাপ এখনও অধরা সবুজ-মেরুন ব্রিগেডের। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 13, 2023, 07:50 PM IST
Mohun Bagan: প্রত্যাশামতোই সবুজ-মেরুনের হটসিটে ফের বসলেন আইএসএল জয়ী কোচ জুয়ান ফেরান্দো
এএফসি কাপে ভালো পারফরম্যান্স করতে মরিয়া জুয়ান ফেরান্দো। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রত্যাশামতোই মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant) হটসিটে ফের বসলেন আইএসএল (ISL 2022-23) জয়ী কোচ জুয়ান ফেরান্দো ( Juan Ferrando)। নতুন মরসুম এএফসি কাপ (AFC Cup) দিয়ে শুরু করবে সবুজ-মেরুন। তবে এএফসি কাপের সূচি প্রকাশ করা না হলেও, ১৫ জুলাই থেকে ফুটবলারদের নিয়ে অনুশীলন শুরু করে দেবেন স্প্যানিশ কোচ।  

ফের একবার সবুজ-মেরুনের হটসিটে বসে ফেরান্দো বলেন, "মোহনবাগান সুপার জায়ান্টের কোচ হিসেবে আবার আমায় কাজ করার সুযোগ দেওয়ায় আমি খুশি। এজন্য সঞ্জীব গোয়েঙ্কার কাছে আমি কৃতজ্ঞ। আমি দলের তরফে প্রতিশ্রুতি দিচ্ছি, সামনের মরসুমেও সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমরা যেহেতু গতবারের চ্যাম্পিয়ন, তাই দায়িত্ব যেমন বেশি। তেমনই আমাদের থেকে সমর্থকদের প্রত্যাশাও অনেকখানি। আমাদের দলের লক্ষ্যই হল আরও উন্নতি করা। এবারও চ্যাম্পিয়ন হওয়ার চ্যালেঞ্জ নিয়েই মাঠে নামব। পাশাপাশি এএফসি কাপেও ভালো ফল করাই লক্ষ্য।" 

আরও পড়ুন: Pep Guardiola: ম্যাঞ্চেস্টার সিটিকে বিদায় জানিয়ে কোথায় চললেন পেপ?

আরও পড়ুন: Manchester United: গ্লেজার জমানা শেষ, ম্যান ইউ-এর নতুন মালিক কাতারের ধনকুবের শেখ জসিম!

ফেরান্দোর সঙ্গে নতুন চুক্তির পর দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা বলেন, "জুয়ানের সঙ্গে চুক্তি নবীকরণ করতে পারায় আমরা খুশি। ওর হাত ধরেই গতবার আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল আমরা। নতুন মরসুমে ওর কাছ থেকে আরও বেশি সাফল্য আর ট্রফি প্রত্যাশা করছি।" 

এএফসি কাপ থেকে এবারের মরসুম শুরু করবে মোহনবাগান। আর তাই মনে করা হচ্ছে প্রথমদিন থেকেই মাঠে নেমে পড়বেন  দিমিত্রাস পেত্রাতোস, ব্রেন্ডন হ্যামিল, হুগো বৌমোসরা। কারণ আইএসএল চ্যাম্পিয়ন হলেও এএফসি কাপ এখনও অধরা সবুজ-মেরুন ব্রিগেডের। আন্তর্জাতিক এই টুর্নামেন্টে ভাল ফল পেতে আরও শক্তিশালী দল গড়তে মরিয়া টিম ম্যানেজমেন্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.