পুলিশকে গোলের মালা পরাল মোহনবাগান

খেলা শুরুর প্রথম মিনিটেই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন ডিকা।

Updated By: Aug 25, 2018, 09:00 PM IST
পুলিশকে গোলের মালা পরাল মোহনবাগান

নিজস্ব প্রতিনিধি : কলকাতা লিগে পুলিশ এসিকে পাঁচ গোলে হারাল মোহনবাগান। বিদেশিহীন পুলিশ দলের বিরুদ্ধে দারুন হ্যাটট্রিক করলেন সবুজ-মেরুনের গোলমেশিন ডিপান্ডা ডিকা। ৮৫ মিনিটে শেখ শাহরুখ লাল কার্ড দেখায় ১০ জনে খেলতে হয় পুলিশকে।

আরও পড়ুন-  এশিয়ান গেমসে রেকর্ড গড়ে দেশকে সোনা এনে দিলেন তেজিন্দর

খেলা শুরুর প্রথম মিনিটেই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন ডিকা। ৩২ মিনিটে পিন্টু মাহাতোর মাপা ক্রস থেকে গোল করে যান ব্রিট্টো। এর পর ৫২ মিনিটে আরও একটি গোল করেন ডিকা। দ্বিতীয়ার্ধে বাগানের কোচ শঙ্করলাল চক্রবর্তী একটি গুরুত্বপূর্ণ পরিবর্তন করেন। মাঠে নামান তারকা মিডফিল্ডার মেহতাব হোসেনকে। মেহতাবের নেওয়া কর্নার কিক থেকেই গোল করেন ডিকা। এর পর একের পর আক্রমণে পুলিশের উপর চাপ বাড়াতে থাকে মোহনবাগান। সব মিলিয়ে চারটে গোললাইন সেভ দিয়েছেন পুলিশের ডিফেন্ডাররা। না হলে মোহনবাগান আরও বড় ব্যবধানে জিততে পারত। উল্টোদিকে, পুলিশের মাত্র একটা আক্রমণই মাটিতে শরীর ফেলে রুখতে হয়েছিল বাগান গোলকিপার শিল্টন পালকে।

আরও পড়ুন-  আইএসএলের সূচি প্রকাশ, প্রথম ম্যাচ কলকাতায়

৯৫ মিনিটে পুলিশের জালে ফের বল জড়ান হেনরি। এর পর আরও একবার মেহতাবের থ্রু থেকে গোল করে হ্যাটট্রিক করেন ডিকা। এই মুহুর্তে কলকাতা লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে মোহনবাগান। ৬ ম্যাচে ১৬ পয়েন্ট তাদের। ইস্টবেঙ্গল ৫ ম্যাচ খেলে ১৩ পয়েন্ট নিয়ে দুইয়ে। 

.