স্পেনে বসেই আমফান বিপর্যস্ত বাংলার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আই লিগ জয়ী স্প্যানিশ কোচ

এক ধাপ এগিয়ে বাংলাকে নতুন করে গড়ে তোলার জন্য সোশ্যাল মিডিয়ায় নতুন চ্যালেঞ্জও শুরু করে দিয়েছেন ভিকুনার বান্ধবী কাশিয়া

Updated By: May 25, 2020, 08:01 PM IST
স্পেনে বসেই আমফান বিপর্যস্ত বাংলার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আই লিগ জয়ী স্প্যানিশ কোচ

নিজস্ব প্রতিবেদন:  এই শহরের সঙ্গে তাঁর সম্পর্ক মাত্র এক বছরের। স্পেন থেকে এসে মোহনবাগানের দায়িত্ব নিয়েছিলেন। মোহনবাগানকে আই লিগ জিতিয়ে আবার ফিরে গেছেন স্পেনে। কিন্তু অল্প সময়েই  যেন এ শহরের সঙ্গে এক নিবিড় সম্পর্ক হয়ে গেছে কিবু ভিকুনার। তাই আমফানে লন্ডভন্ড হয়ে যাওয়া প্রিয় শহরের ছবি দেখে মন কাঁদছে মোহনবাগানের আই লিগ জয়ী কোচের।

তাই তো স্পেনে বসেই নিজের সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন স্প্যানিশ কোচ। এক ধাপ এগিয়ে বাংলাকে নতুন করে গড়ে তোলার জন্য সোশ্যাল মিডিয়ায় নতুন চ্যালেঞ্জও শুরু করে দিয়েছেন ভিকুনার বান্ধবী কাশিয়া। যেখানে প্রত্যেককে একটা করে বাড়ির ছবি আঁকতে হবে। যা আদতে নতুন বাংলার প্রতীক হয়ে থাকবে। সেইসঙ্গে নিজের সাধ্যমতো দুস্থদের সাহায্য করার কথা বলা থাকছে।

ইতিমধ্যেই নিজের বান্ধবীর চ্যালেঞ্জ গ্রহণ করে  আমফান দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন মোহনবাগানের আই লিগ জয়ী কোচ। একই সঙ্গে চ্যালেঞ্জ গ্রহণ করে বাংলার মানুষের পাশে দাঁড়ানোর জন্য মনোনীত করেছেন তার দুই সহকারি থমাস আর পাওলিশকে। শুধু কোচ হিসেবেই নয়, মানুষ হিসেবেও তিনি আলাদা সেটা আরও একবার বোঝালেন কিবু ভিকুনা।

 

আরও পড়ুন - বয়স ৪০ ছুঁই ছুঁই ...ফের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার ইচ্ছাপ্রকাশ করলেন এই তারকা ক্রিকেটার!

.