যুবভারতীতে তিকিতাকায় কাত বাগানের প্রাক্তনীরা

বার্সেলোনা লেজেন্ড দল ৬-০ গোলে হারাল মোহনবাগানের প্রাক্তনীদের। 

Updated By: Sep 28, 2018, 11:12 PM IST
যুবভারতীতে তিকিতাকায় কাত বাগানের প্রাক্তনীরা

সুখেন্দু সরকার 

একপেশে ম্যাচে যুব ভারতীতে তিকিতাকার ঝলক। আর তাতেই কাত মোহনবাগানের প্রাক্তনীরা। স্যাভিওলা, এডমিলসন, সিমাওদের নিয়ে গড়া বার্সেলোনা লেজেন্ড দল ৬-০ গোলে হারাল নবি, দীপেন্দু, অসীম, প্রশান্ত, সন্দীপ নন্দী, হেমন্ত ডোরা, আলোক দাসেদের নিয়ে গড়া মোহনবাগানের প্রাক্তনী দলকে। মোহনবাগানের কিংবদন্তীদের বিরুদ্ধে একপেশে ম্যাচই খেলল বার্সেলোনা লেজেন্ডস দল।

ম্যাচের শুরুটা যদিও বেশ ভালোই করেছিল মোহনবাগান। চার মিনিটের মাথাতেই ফাঁকায় বল পেয়ে গোলকিপারের হাতে মারেন রহিম নবি। ৭ মিনিটের মাথায় প্ৰথম গোল করে যান স্যাভিওলা। যদিও এই গোল শোধ করার সুবর্ণ সুযোগ এসে গিয়েছিল অসীম বিশ্বাসের কাছে। গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন। ২৯ মিনিটের মাথায় ব্যবধান বাড়ান রজার গার্সিয়া। ৪৩ মিনিটে আবার পেনাল্টি পায় বার্সেলোনা। স্পট কিক থেকে গোল করে যান ল্যান্ডি। বিরতির আগেই ৩-০ গোলে এগিয়ে যায় বার্সেলোনা লেজেন্ড দল। 

বিরতির পর ৬৩ মিনিটে লিটম্যান স্কোর লাইন ৪-০ করেন। শেষ মুহূর্তে নিজের দ্বিতীয় গোল করেন লিটম্যান তবে  সন্দীপ নন্দী এবং পরে হেমন্ত ডোরা দুর্দান্ত সেভ না করলে মোহনবাগানের লজ্জা আরও বাড়তে পারত বলেই মনে করছেন কলকাতার ফুটবলপ্রেমী মানুষজন।

আরও পড়ুন- লিটন আউট না নটআউট, কী বলছে ভিডিও?

.