পৃথিবীর যেখানেই যান, ধোনির জন্য বরাদ্দ অফুরন্ত ভালবাসা! এই ভিডিয়ো তারই প্রমাণ

বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ভারতীয় দলের বিদায়ের পর ধোনি লম্বা ছুটিতে রয়েছেন। 

Updated By: Feb 2, 2020, 12:50 PM IST
পৃথিবীর যেখানেই যান, ধোনির জন্য বরাদ্দ অফুরন্ত ভালবাসা! এই ভিডিয়ো তারই প্রমাণ

নিজস্ব প্রতিবেদন : তিনি দুনিয়ার যেখানেই যান না কেন, ছবি যেন একই থাকে! তাঁকে ঘিরে থাকে ভক্তদের ভালবাসা। তিনি ভারতীয় দলের জার্সিতে খেলুন বা না খেলুন, তিনি ভক্তদের হৃদয়েই থাকবেন। মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের জার্সিতে খেলেননি কয়েক মাস। বিশ্বকাপের পর আর তাঁকে নীল জার্সিতে দেখা যায়নি। তাই বলে কি সমর্থকরা তাঁকে ভুলে যাবেন! একেবারেই নয়।  ধোনির জন্য ভালবাসা একইরকম আছে। চেন্নাইয়ের একটি ফ্যান পেজে ধোনির একটি ভিডিয়ো সম্প্রতি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ধোনিকে ঘিরে রয়েছেন অসংখ্য ভক্ত। আর চারদিক গমগম করছে ধোনি ধোনি চিত্কারে।

বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ভারতীয় দলের বিদায়ের পর ধোনি লম্বা ছুটিতে রয়েছেন। তবে এরই মাঝে তিনি ভারতীয় সেনার ডিউটিতে ছিলেন। তার পর বাড়ি ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। ক্রিকেটে নেই। তবে ফিটনেস ট্রেনিংয়ে আছেন ধোনি। জেএসসিএ স্টেডিয়ামে নিয়মিত ফিটনেস ট্রেনিং করছেন তিনি। কখনও টেনিস খেলছেন। কখনও আবার জিমে গা ঘামাচ্ছেন। তবে তিনি ক্রিকেটে কবে ফিরবেন তা নিয়ে এখনও কিছু জানা যাচ্ছে না। এরই মধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড ধোনিকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দিয়েছে। তার পর থেকে ধোনির অবসরের জল্পনা উস্কে গিয়েছে।

আরও পড়ুন-  পাকিস্তানে একঘরে, 'বিদ্রোহী' দানিশ কানেরিয়া এবার খেললেন ভারতের হয়ে

কয়েকদিন আগে সাক্ষী ধোনি এমএস-এর একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে ধোনি বলছেন, সাক্ষী তাঁর ভিডিয়ো তুলে পোস্ট করে ইনস্টাগ্রামে ফলোয়ার্স বাড়ানোর জন্য। সাক্ষীর পোস্ট করা সেই ভিডিয়ো সমর্থকরা ভাইরাল করেছিলেন। 

.