স্বাধীনতা দিবসে লাদাখে জাতীয় পতাকা উত্তোলন করবেন ধোনি!

কাশ্মীরে ১০৬ টিএ ব্যাটালিয়নের সঙ্গে রয়েছেন লেফটেনেন্ট কর্নেল মহেন্দ্র সিং ধোনি।

Updated By: Aug 9, 2019, 12:51 PM IST
স্বাধীনতা দিবসে লাদাখে জাতীয় পতাকা উত্তোলন করবেন ধোনি!

নিজস্ব প্রতিবেদন : দু'মাসের জন্য তিনি ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন। এই সময়টাতে তিনি ভারতীয় সেনার ডিউটিতে থাকবেন বলে ঠিক করেছিলেন। এম এস ধোনি এখন রয়েছেন কাশ্মীরে। নিজের ব্যাটালিয়নের সঙ্গে টহল দিচ্ছেন তিনি। কাশ্মীরে ১০৬ টিএ ব্যাটালিয়নের সঙ্গে রয়েছেন লেফটেনেন্ট কর্নেল মহেন্দ্র সিং ধোনি। প্যারা মিলিটারির সাম্মানিক পদে থাকা ধোনিকে দেখা যাচ্ছে কাশ্মীরের একাধিক এলাকায়।

আরও পড়ুন-  তিন বছর ধরে একই ব্যায়াম! কীভাবে নিজেকে তৈরি করেছেন, জানালেন কোহলি

কখনও গান গেয়ে উদ্বুদ্ধ করছেন সতীর্থ সেনাকর্মীদের। কখনও আবার ট্রেনিংয়ে অংশ নিচ্ছেন ধোনি। দুই মাসের এই সময়টাকে যতটা সম্ভব কাজে লাগাতে চাইছেন তিনি। এবার শোনা যাচ্ছে, ১৫ আগস্ট স্বাধীনতা দিবসে সদ্য কেন্দ্রশাসিত অঞ্চল হিসেবে ঘোষিত লাদাখে ভারতের জাতীয় পতাকা উত্তোলন করবেন ধোনি। প্যারা মিলিটারির ট্রেনিংয়ে অংশ নেওয়ার পর থেকে আপামোর সেনার মতোই দিন কাটছে ধোনির। রয়েছেন সেনা ছাউনিতে।

আরও পড়ুন-  ফিল্ড আম্পায়ারদের একার হাতে আর থাকবে না 'নো বল'-এর সিদ্ধান্ত

গত ৩১ জুলাই কাশ্মীরের শ্রীনগরে ১০৬ নম্বর টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়নে যোগ দেন ধোনি। জানা গিয়েছে, ১৫ অগস্ট পর্যন্ত শ্রীনগরে ১০৬ নম্বর টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়নের সঙ্গে থাকবেন তিনি। বৃহস্পতিবার শ্রীনগর থেকে রেজিমেন্টের সঙ্গে লাদাখের রাজধানী লেহতে যান ধোনি।

.