ভিডিয়ো: ভক্তের সঙ্গে মাঠেই 'লুকোচুরি', গলায় জড়িয়ে হৃদয় জিতলেন ধোনি

দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৮ রানে জিতল বিরাট কোহলির ভারত। 

Updated By: Mar 5, 2019, 11:56 PM IST
ভিডিয়ো: ভক্তের সঙ্গে মাঠেই 'লুকোচুরি', গলায় জড়িয়ে হৃদয় জিতলেন ধোনি

নিজস্ব প্রতিবেদন: মাঝমাঠে ভক্তের সঙ্গে লুকোচুরি খেললেন মহেন্দ্র সিং ধোনি। ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের মধ্যে এই অংশটি ভাইরাল হল সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

মঙ্গলবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাটিং করে ২৫০ রান তোলে টিম ইন্ডিয়া। এরপর বল হাতে নামেন বিরাটরা। তখনই নিরাপত্তার ঘেরাটোপ পেরিয়ে মাঠে ঢুকে পড়েন এক ধোনিভক্ত। তাঁর জার্সিতে লেখা 'থালা'। বাংলার 'দাদা'র মতোই চেন্নাই ইন্ডিয়ানসের অধিনায়ককে 'থালা' বলে ডাকেন তামিলভক্তরা। আর দূর থেকে ভক্তকে দেখতে পেয়েই 'দুষ্টুমি' করলেন ধোনি। প্রথমে লুকিয়ে পড়লেন সহ-ক্রিকেটারের পিছনে। এরপর খানিকক্ষণ চলল ধরাধরি খেলা। প্রত্যাশিতভাবেই ধোনির দৌড়ের সঙ্গে পাল্লা দিতে পারেননি ভক্ত। এরপর উইকেটের সামনে এসে হাত মেলান ক্যাপ্টেন কুল। পায়ে ধরার চেষ্টা করেন ওই যুবক। 

ধোনি যখন তাঁর ভক্তের সঙ্গে এমন মজা করছেন, তখন গোটা পর্ব উপভোগ করেন বাকি ক্রিকেটাররা। আর এই ঘটনা আরও একবার প্রমাণ করল ধোনি এখনও 'ভক্তের ভগবান'।  

এদিন শেষ ওভারে দুই উইকেট তুলে দলের জয় নিশ্চিত করেন বিজয় শঙ্কর। একইসঙ্গে একদিনের ক্রিকেটের ইতিহাসে ৫০০তম ম্যাচে জয়লাভ করল ভারত। সিরিজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে ৮ রানে হারালেন বিরাটরা। 

আরও পড়ুন- আমার বাবা স্বাধীনতা সংগ্রামে অংশ নিয়েছিলেন, বললেন মমতা

.