Mumbai Indians, IPL 2022: প্রথম দল হিসাবে প্লে-অফের দৌড় থেকে ছিটকে গেল পাঁচবারের চ্যাম্পিয়ন!

শনিবার রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ৬ উইকেটে পঞ্জাব কিংসকে (Punjab Kings) হারাতেই মুম্বইয়ের বিদায়ঘণ্টা বেজে গেল। যদিও এমনটাই ছিল মুম্বইয়ের ভবিতব্য। 

Updated By: May 7, 2022, 09:16 PM IST
Mumbai Indians, IPL 2022: প্রথম দল হিসাবে প্লে-অফের দৌড় থেকে ছিটকে গেল পাঁচবারের চ্যাম্পিয়ন!
রোহিতদের জন্য় এই মরশুমে শুধুই হতাশা

নিজস্ব প্রতিবেদবন: পাঁচবারের চ্য়াম্পিয়ন (Indian Premier League, IPL) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) চলতি আইপিএল (IPL 2022) থেকে আনুষ্ঠানিক ভাবে এবার ছিটকে গেল। চলতি টুর্নামেন্টে অংশগ্রহণকারী ১০ দলের মধ্যে প্রথম দল হিসাবে রোহিতের মুম্বই বেরিয়ে গেল। শনিবার রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ৬ উইকেটে পঞ্জাব কিংসকে (Punjab Kings) হারাতেই মুম্বইয়ের বিদায়ঘণ্টা বেজে গেল।

যদিও এমনটাই ছিল মুম্বইয়ের ভবিতব্য। এবার ১০ ম্যাচ খেলে মাত্র ২ ম্যাচ জিতেছে মুম্বই। তার মধ্যে গত শুক্রবার এসেছিল চলতি লিগের দ্বিতীয় জয়। টেবিল টপার গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) রুদ্ধশ্বাস ম্যাচে ৫ রানে হারিয়েছে ফ্যানদের মুখে হাসি ফোটান রোহিতরা। কিন্তু জয়ও প্লে-অফে যাওয়ার জন্য যথেষ্ট ছিল না নীল জার্সিধারীদের জন্য। মুম্বই এই মরশুম ভুলে যেতে চাইবে। কারণ তাদের বায়োডেটার সঙ্গে এই ট্র্যাকরেকর্ড যে একেবারেই বেমানান।

চলতি আইপিএল ফের ৮ দলের বদলে ১০ দলের লড়াই দেখছে। তবে প্লে অফের নিয়ম কিন্তু বদলায়নি। লিগ টেবিলের প্রথম চার দলই শেষ চারে খেলার যোগ্যতা অর্জন করবে। আইপিএলের বর্তমান সমীকরণ বলছে, গুজরাত টাইটান্স, রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়েন্টস এবং আরসিবি প্লে-অফের জন্য ভাল জায়গায় রয়েছে।

আরও পড়ুন: Livingstone: অফ-স্টাম্পের বাইরে এসে ব্যাটিং গার্ড লিভিংস্টোনের! তারপর যা হল-WATCH

আরও পড়ুন: Ishan Kishan: 'হাফ-সেঞ্চুরি চাহিয়ে আপকা!' ম্যাচের পর ফ্যানকে উপহার মুম্বই তারকার-WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.