বড় ধাক্কা বাংলাদেশের, ভারতের বিরুদ্ধে টেস্টে নেই মুস্তাফিজুর

ভারতের বিরুদ্ধে একমাত্র টেস্টের জন্য ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেই স্কোয়াডে নাম নেই বর্তমান সময়ে বাংলাদেশের শ্রেষ্ঠ ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানের। কাঁধে চোটের কারণেই ভারত সফরে বাঁহাতি ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানকে পাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, খুব শীঘ্রই মুস্তাফিজুর দলে কামব্যাক করবে। আসন্ন এশিয়া কাপ এবং আইসিসি টি-টোয়েন্টি টুর্নামেন্টে বাংলাদেশ মুস্তাফিজুর রহমানকে একেবারে ফিট পাবে, আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

Updated By: Feb 2, 2017, 11:44 AM IST
বড় ধাক্কা বাংলাদেশের, ভারতের বিরুদ্ধে টেস্টে নেই মুস্তাফিজুর

ওয়েব ডেস্ক: ভারতের বিরুদ্ধে একমাত্র টেস্টের জন্য ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেই স্কোয়াডে নাম নেই বর্তমান সময়ে বাংলাদেশের শ্রেষ্ঠ ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানের। কাঁধে চোটের কারণেই ভারত সফরে বাঁহাতি ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানকে পাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, খুব শীঘ্রই মুস্তাফিজুর দলে কামব্যাক করবে। আসন্ন এশিয়া কাপ এবং আইসিসি টি-টোয়েন্টি টুর্নামেন্টে বাংলাদেশ মুস্তাফিজুর রহমানকে একেবারে ফিট পাবে, আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

 

৯ ফেব্রুয়ারি থেকে হায়দরাবাদে হতে চলা একমাত্র টেস্টে মুস্তাফিজুরের না থাকা বাংলাদেশের কাছে বড় ধাক্কা বলেই মনে করছে ক্রিকেট বিশেষজ্ঞরা। ভারত সফরে বাংলাদেশ ক্রিকেটকে নেতৃত্ব দেবেন মুশফিকুর রহিম। দলে নেই বাংলাদেশের উঠতি তারকা নুরুল হাসানও। তাঁর বদলে ১৫ জনের দলে রাখা হয়েছে লিটন দাসকে। 

 

 

.