নারিন জাদুতে আইপিএলের সুনীল আকাশে গম্ভীররা

Last Updated: Wednesday, April 3, 2013 - 23:11

দিল্লি ডেয়ারডেভিলস--১২৮। কেকেআর-- ১২৯/৪ (১৮.৪ওভার)
ম্যাচের সেরা-- সুনীল নারিন
চ্যাম্পিয়নদের শুরুটা দারুণ হল। চোটের গ্রহে থাকা দলকে ধরাশায়ী করে আইপিএলের আকাশে তারা জ্বালালো কলকাতা নাইট রাইডার্স। আর আইপিএলের উদ্বোধনী ম্যাচে নাইটদের আকাশ ঝলমলে করালেন সেই সুনীল নারিন।
আইপিএল ফাইভ যেখানে শেষ করছিলেন সেখান থেকে যেন এবারের আইপিএল শুরু করলেন ক্যারিবিয়ান এই বিষ্ময় স্পিনার। আজ ইডেন গার্ডেনে চার ওভারের স্পেলে নারিন ১৩ রান দিয়ে নিলেন চার উইকেট। নারিন বুঝিয়ে দিলেন এবারও তিনি বাদশার দলকে কিং বানাতে তৈরি।
ব্যাট হাতে নাইট অধিনায়ক গৌতম গম্ভীরও ফর্ম ফিরে পেলেন। নাইট অধিনায়ক ২৯ বলে করলেন ৪২ রান। সব মিলিয়ে চ্যাম্পিয়নদের মত খেলেই জয়যাত্রা শুরু হল গতবারের খেতাব জয়ীদের।
নাইট অধিনায়ক গৌতম গম্ভীর টসে জিতে ব্যাট করতে পাঠালেন দিল্লি ডেয়ারডেভিলসকে। কিন্তু শুরুটা মোটেই ভাল হল না সহবাগদের। একে সহবাগ দলে নেই। তার উপর নিজেদের খেলা খেলতেই পারল না ডেভিলসরা। শেষ পাওয়া খবর, নির্ধারিত ২০ ওভারে ১০ উইকেটে ১২৮ রান করেছে দিল্লিবাহিনী। নাইটদের জেতার লক্ষ্যমাত্রা মাত্র ১২৯ রান। নাইটরা ঘরের মাঠে দিল্লিকে রুখে দিতে আজ অনেকটাই সফল হল। নাইটদের হয়ে ব্রেট লি ৪৪ রানে দুটি, বালাজি ২০ রানে একটি এবং সুনীল নারিন ১৩ রানে ৪ টি উইকেট নিয়েছেন। রজত ভাটিয়া ২৩ রানে দুটি উইকেট নিয়েছেন।
ডেয়ারডেভিলসদের হয়ে একমাত্র মাহেলা জয়বর্ধনে বড় অঙ্কের অর্থাৎ ৫২ বলে ৬৬ রান করেছেন। প্রতিশ্রুতিমান উন্মুক্ত চাঁদ ব্রেট লির আউট সু্ইংয়ে খালি হাতেই ফেরেন। বাকি ডেভিলসরা এদিন নিরাশ করেন দর্শকদের। মাহলে জয়বর্ধনে ছাড়া কেউ আর ছক্কা হাঁকাতেই পারেননি। মাত্র একটি ছক্কা মেরেছে দিল্লিবাহিনী। তাও সেটা মাহেলার হাত ধরেই।



First Published: Wednesday, April 3, 2013 - 23:31
comments powered by Disqus