ক্রাইস্টচার্চ টেস্টের আগে নিল ওয়াগনারকে নিয়ে মহা সমস্যায় কিউইরা!

ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় টেস্টে কাকে খেলানো হবে- ওয়াগনার না জেমিসন? এই নিয়েই মহা সমস্যায় পড়ে গিয়েছে ব্ল্যাক ক্যাপস টিম ম্যানেজমেন্ট।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 25, 2020, 02:03 PM IST
ক্রাইস্টচার্চ টেস্টের আগে নিল ওয়াগনারকে নিয়ে মহা সমস্যায় কিউইরা!

নিজস্ব প্রতিবেদন:  প্রথম টেস্টে ভারতকে ১০ উইকেটে হারিয়েছে নিউ জিল্যান্ড। শনিবার থেকে ক্রাইস্টচার্চে শুরু দ্বিতীয় টেস্ট। ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে কিউইদের পেস আক্রমণে জোর বাড়াতে পেসার নিল ওয়াগনারের দলে ফেরা কেবল সময়ের অপেক্ষা। বাবা হওয়ার কারণে প্রথম টেস্টে খেলেননি ওয়াগনার। সম্ভবত ম্যাট হেনরির পরিবর্তে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ফিরছেন নিল ওয়াগনার।

বেসিন রিজার্ভে অভিষেক টেস্টে দুরন্ত পারফরম্যান্স করেছেন কাইল জেমিসন। নিল ওয়াগনারের পরিবর্তে দীর্ঘদেহী এই পেসার সুযোগ পান। ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় টেস্টে কাকে খেলানো হবে- ওয়াগনার না জেমিসন? এই নিয়েই মহা সমস্যায় পড়ে গিয়েছে ব্ল্যাক ক্যাপস টিম ম্যানেজমেন্ট।

নিউ জিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেন, "দল নির্বাচনে এমন দ্বন্দ্ব কিন্তু ভালো লক্ষ্মণ। নিল ওয়াগনার অবশ্যই দলে কামব্যাক করবে। আর অনেকদিন ধরেই আমাদের দলের অন্যতম শক্তি। এবং কাইল জেমিসন অভিষেক টেস্টে নিজের সেরাটা দিয়েছে। যেরকম খেলেছে এবং পারফর্ম করেছে  আমি মনে করি অনবদ্য। তবে ওয়াগনার নিঃসন্দেহে দলে ফিরছেন।"

ক্রাইস্টচার্চের হেগলি ওভালের উইকেট সাধারণভাবে পেস সহায়ক। ভারতীয় ব্যাটিংকে ধরাশায়ী করতে তাই চার পেসারে নামতে পারে কিউইরা। সেক্ষেত্রে ওয়াগনার, জেমিসনের সঙ্গে সাউদি-বোল্ট চতুর্ভূজ পেস আক্রমণে কোহলিদের উড়িয়ে দিতে চায় কিউইরা। শনিবার থেকে ক্রাইস্টচার্চে শুরু ভারত-নিউ জিল্যান্ড দ্বিতীয় টেস্ট।

আরও পড়ুন - EPL 2019-20: অপ্রতিরোধ্য! ম্যান সিটিকে ছুঁয়ে প্রিমিয়ার লিগ জয়ের আরও কাছে লিভারপুল

.