Neymar: ফের 'প্লে অ্যাক্টিং' করে লাল কার্ড দেখলেন নেইমার, ভিডিয়ো ভাইরাল

ম্যাচের ১৪ মিনিটে নেইমারের করা ফ্রি কিক থেকে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেডে গোল করে পিএসজিকে এগিয়ে নিয়েছিলেন মার্কুইনোস। ফলে বিরতিতে এগিয়ে ছিল পিএসজি।

Updated By: Dec 29, 2022, 12:51 PM IST
Neymar: ফের 'প্লে অ্যাক্টিং' করে লাল কার্ড দেখলেন নেইমার, ভিডিয়ো ভাইরাল
লাল কার্ড দেখার আগে রেফারির সঙ্গে তর্ক করছেন নেইমার। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের (FIFA World Cup 2022) শেষে ফের শুরু হয়েছে লিগ ওয়ান (Ligue 1)। তবে নেইমার (Neymar Jr) নিজেকে বদলাতে পারেননি। তাঁর প্লে-অ্যাক্টিং এখনও বজায় রয়েছে। আর তাই এবার লাল কার্ড (Red Card) দেখলেন প্যারিস সঁ জরমঁ-এর (Paris Saint Germain) তারকা। বক্সের মধ্যে অকারণে ডাইভ মেরে পেনাল্টি আদায় করতে গিয়ে লাল কার্ড দেখলেন তিনি। ফলে পিএসজি-র (PSG) হয়ে বিশ্বকাপের পর প্রথম ম্যাচ দুই তারকার কাছে দু’রকম গেল। পিএসজি ২-১ ব্যবধানে হারিয়েছে স্ত্রাসবুর্গকে (Strasbourg)। গোল করেন মার্কুইনোস (Marquinhos) এবং কিলিয়ান এমবাপে (Kylian Mbappe)।

ম্যাচের ১৪ মিনিটে নেইমারের করা ফ্রি কিক থেকে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেডে গোল করে পিএসজিকে এগিয়ে নিয়েছিলেন মার্কুইনোস। ফলে বিরতিতে এগিয়ে ছিল পিএসজি। বিরতির পর ম্যাচের ৫১তম মিনিটে সেই মার্কুইনোসের আত্মঘাতী গোলে সমতা ফেরে স্ত্রাসবুর্গ। ৬১ মিনিটে স্ত্রাসবুর্গের মিডফিল্ডার আদ্রিয়ান থমাসনের মুখে আঘাত করে প্রথম হলুদ কার্ড দেখেন নেইমার। এর পরের মিনিটেই স্ত্রাসবুর্গের ডি বক্সের মধ্যে ডাইভ দিলে রেফারি নেইমারকে দেখান দ্বিতীয় হলুদ কার্ড, যা পরিণত হয় লাল কার্ডে। নেইমারের ডাইভ রেফারির কাছে অভিনয় মনে হয়েছে। ফলে ৬২ মিনিটেই দশজনের দলে পরিণত হয় পিএসজি। 

আরও পড়ুন: Kylian Mbappe vs Neymar: নেইমার বনাম এমবাপে ঝামেলা তুঙ্গে! প্যারিস সঁ জরমঁ-এ থাকতে কোন তিন শর্ত দিলেন ফরাসি তারকা?

আরও পড়ুন: Lionel Messi: ছুটি কাটিয়ে কবে প্যারিস সঁ জরমঁ-র হয়ে খেলতে নামবেন বিশ্বজয়ী 'এল এম টেন'? জানতে পড়ুন

এরপর ৯৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজির ২-১ গোলের জয় নিশ্চিত করেন ফ্রান্সের তারকা এমবাপে। এই জয়ের ফলে ১৬ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও মজবুত করল পিএসজি। তবে 'প্লে-অ্যাক্টিং'-এর জন্য নেইমারের রেড কার্ড হজম করা কাঁটার মতো বিঁধে রইল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.