ইস কি লজ্জা! কলেজ পড়ুয়ার সঙ্গে বোল্টের রাত কাটানোর ছবি নেটে ফাঁস

বিশ্বের দ্রুততম মানবের সঙ্গে এটা হওয়াই বোধহয় বাকি ছিল! তিনি ১০০ মিটার দৌড়তে সময় নেন ৯.৮০ সেকেন্ডেরও কিছু কম সময়। আর দ্রুতমানবের 'কেচ্ছা' যেন আরও দ্রুত। সেকেন্ডেই পৌঁছে যাচ্ছে হাজার হাজার কিলোমিটার। মিনিটে মিনিটে বাড়ছে লাইক, শেয়ার! ২০ বছরের কলেজ পড়ুয়ার সঙ্গে স্বর্ণপদকের হ্যাটট্রিক করা জামাইকান তারকা উইসেন বোল্টের নিশিযাপনের ছবি ইন্টারনেটে ফাঁস হতেই ভাইরাল। 

Updated By: Aug 22, 2016, 05:10 PM IST
ইস কি লজ্জা! কলেজ পড়ুয়ার সঙ্গে বোল্টের রাত কাটানোর ছবি নেটে ফাঁস

ওয়েব ডেস্ক: বিশ্বের দ্রুততম মানবের সঙ্গে এটা হওয়াই বোধহয় বাকি ছিল! তিনি ১০০ মিটার দৌড়তে সময় নেন ৯.৮০ সেকেন্ডেরও কিছু কম সময়। আর দ্রুতমানবের 'কেচ্ছা' যেন আরও দ্রুত। সেকেন্ডেই পৌঁছে যাচ্ছে হাজার হাজার কিলোমিটার। মিনিটে মিনিটে বাড়ছে লাইক, শেয়ার! ২০ বছরের কলেজ পড়ুয়ার সঙ্গে স্বর্ণপদকের হ্যাটট্রিক করা জামাইকান তারকা উইসেন বোল্টের নিশিযাপনের ছবি ইন্টারনেটে ফাঁস হতেই ভাইরাল। 

গোটা একটা মাস জুড়ে খবরের শিরোনামে জ্বল জ্বল করেছেন জামাইকান তারকা। 'বিদ্যুৎ বোল্ট' নিয়ে এতদিনে রচনা হয়ে গিয়েছে মহাকাব্য। রিও অলিম্পিকই শেষ, জানিয়েছিলেন বোল্ট। ইতিহাস সৃষ্টি করা বোল্ট মহাকব্যের শেষ পাতাটায় যেন একটা ছোট্ট কালি বড় আকারে ছাপ হয়ে থাকল। রিও অলিম্পিকের মঞ্চে নিজেকে 'পৃথিবী শ্রেষ্ঠ' হওয়ার সার্টিফিকেট দেওয়ার ২৪ ঘন্টাও কাটেনি, এ কি ঘটে গেল বোল্টের সঙ্গে! লজ্জায় মাথাকাটা যাচ্ছে উইসেন বোল্টের। নিজের ৩০ তম জন্মদিনে কেচ্ছায় জড়ালেন জামাইকান তারকা। নিশিযাপনের ছবি বাইরে ছড়িয়ে পড়তেই নাকি বিরক্তও বোল্ট। লজ্জিত ২০ বছরের কলেজ পড়ুয়া জেডি দুয়ারতেও, "এটা খুবই নেতিবাচক। আমি কখনই এভাবে শিরোনামে আসতে চাইনি। আমার লজ্জা করছে"। 

উইসেন বোল্টর সঙ্গে রাত কাটিয়েছেন, কে এই তরুণী? 

নাম জেডি দুয়ারতে। বয়স ২০। ব্রাজিলে একটি কলেজের ছাত্রী। বোল্টের সঙ্গে প্রথম দেখা বোল্টের ৩০তম জন্মদিনে। নিশিযাপনের ছবি তুলেছিলেন দুয়ারতেই। আর তাঁর ফোন থেকেই সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই 'কেচ্ছা'। নিজের বান্দবীদের বোল্টের সঙ্গে অন্তরঙ্গ হওয়ার মুহূর্তের ছবি পাঠিয়েছিলেন, একথা নিজেই স্বীকার করেছেন দুয়ারতে।  

.