হ্যামিল্টন টেস্টে রস টেলরকে পাচ্ছে না নিউজিল্যান্ড

ঘরের মাঠে টেস্ট। অথচ, হারতে হচ্ছে দক্ষিণ আফ্রিকার কাছে। সেটাও মাত্র তিন দিনেই শেষ! কেশব মহারাজের মতো আনকোরা তরুণ স্পিনারের সামনে দাঁড়াতেই পারেননি কিউয়ি ব্যাটসম্যানরা। এই অবস্থায় আগামী শনিবার হ্যামিল্টনে তৃতীয় তথা সিরিজের শেষ টেস্ট খেলতে নামছে নিউজিল্যান্ড। তাদের পক্ষে ভালো এবং খারাপ দুটো খবরই আছে। তৃতীয় টেস্টেও কিউয়িরা পাচ্ছে না, তাদের অভিজ্ঞ এবং নির্ভরযোগ্য ব্যাটসম্যান রস টেলরকে। তাঁর চোট এখনও পুরোপুরি সারেনি।

Updated: Mar 20, 2017, 03:58 PM IST
হ্যামিল্টন টেস্টে রস টেলরকে পাচ্ছে না নিউজিল্যান্ড

ওয়েব ডেস্ক: ঘরের মাঠে টেস্ট। অথচ, হারতে হচ্ছে দক্ষিণ আফ্রিকার কাছে। সেটাও মাত্র তিন দিনেই শেষ! কেশব মহারাজের মতো আনকোরা তরুণ স্পিনারের সামনে দাঁড়াতেই পারেননি কিউয়ি ব্যাটসম্যানরা। এই অবস্থায় আগামী শনিবার হ্যামিল্টনে তৃতীয় তথা সিরিজের শেষ টেস্ট খেলতে নামছে নিউজিল্যান্ড। তাদের পক্ষে ভালো এবং খারাপ দুটো খবরই আছে। তৃতীয় টেস্টেও কিউয়িরা পাচ্ছে না, তাদের অভিজ্ঞ এবং নির্ভরযোগ্য ব্যাটসম্যান রস টেলরকে। তাঁর চোট এখনও পুরোপুরি সারেনি।

আরও পড়ুন এখনও পর্যন্ত খেলা সেরা ইনিংস এটাই বললেন ঋদ্ধিমান সাহা

নিউজিল্যান্ড ক্রিকেটের নির্বাচক তথা প্রাক্তন ক্রিকেটার গ্যাভিন লার্সেন অবশ্য বলছেন পেসার ট্রেন্ট বোল্ট খেলবেন। লার্সেন বলেছেন, 'আমরা এক দলই ধরে রাখছি সিরিজের তৃতীয় টেস্টের জন্য। আমাদের ১০০ শতাংশ ভরসা আছে এই দলের উপর। এই দলের সদস্যরাই দেশের সেরা ক্রিকেটার এই মুহূর্তে।' হ্যামিল্টনের সেডন পার্কের পিচে সুবিধা পাবে স্পিনাররা। তাই সম্ভাবত জিমি নিশাম কিংবা গ্র্যান্ডহোমের পরিবর্তে প্রথম একাদশে থাকবেন স্পিনার মিচেল স্যান্টেনার।

আরও পড়ুন  রাহুল দ্রাবিড়ের রেকর্ড ভেঙে দিলেন চেতেশ্বর পূজারা