ম্যারাথন নাকি দুঃস্বপ্ন! ছুটতে গিয়ে হৃদরোগে আক্রান্ত সাত জন, মৃত এক

হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে গজাননের। জানিয়েছেন ডাক্তাররা। 

Updated By: Jan 19, 2020, 06:20 PM IST
ম্যারাথন নাকি দুঃস্বপ্ন! ছুটতে গিয়ে হৃদরোগে আক্রান্ত সাত জন, মৃত এক

নিজস্ব প্রতিনিধি : সাত সকালে ম্যারাথনে ছুটতে গিয়েছিলেন ওঁরা। টাটা মুম্বই ম্যারাথন ২০২০। আর সেখানেই ঘটে গেল বড়সড় বিপত্তি। ৬৪ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্য়ু হল ছুটতে গিয়ে। সাতজন হৃদরোগে আক্রান্ত হলেন। সিনিয়র সিটিজেন ক্যাটেগরিতে দৌড়বেন বলে ট্র্যাকে নেমেছিলেন ৬৪ বছর বয়সী গজানন মলজালকর। চার কিমি ছোটার পরই আচমকা মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিতসকরা জানান, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল তাঁর।

হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে গজাননের। জানিয়েছেন ডাক্তাররা। গজানন ছাড়াও আরও সাত জন এদিন ম্যারাথনে দৌড়তে এসে হৃদরোগে আক্রান্ত হন। তাঁদের সবাইকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এই নিয়ে ১৭ বছরে পা দিল টাটা ম্যারাথন। ৫৫ হাজারেরও বেশি মানুষের সেখানে অংশগ্রহণ করার রেকর্ড রয়েছে। সকাল পাঁচটা থেকে শুরু হয়েছিল হাফ ম্যারাথন। ১০ কিমি ম্যারাথন শুরু হয়েছিল সকাল সাড়ে ছটা থেকে। 

আরও পড়ুন-  BJP-কে সমর্থন না করায় বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাতিল ধোনি! বিস্ফোরক কংগ্রেস নেতা

১০ কিমি ম্যারাথন এদিন শুরু হয়ে মুম্বইয়ের ছত্রপতি শিবাজী টার্মিনান্স থেকে। হাজার হাজার মানুষ বান্দ্রা, ওরলি সিলিঙ্ক, মহালক্ষ্মী রেস কোর্স, হাজি আলি, পেডার রোড ধরে ছুটতে থাকেন। এরই মাঝে গুরুতর অসুস্থ হয়ে পড়েন সাতজন। সাতজনের এই অবস্থা ও একজনের মৃত্যু কিন্তু ম্যারাথন নিয়ে প্রশ্ন তুলে দিয়ে গেল। একইসঙ্গে চিন্তা বাড়ল নাগরিক জীবনের বিভিন্ন দিক নিয়ে।

.