ফাইনালে থেমে গেল সিন্ধুর বিজয়রথ; হেরে রুপোতেই সন্তুষ্ট থাকতে হল

বলেছিলেন, "নিজেকে নিংড়ে খেলব। উজাড় করে দেব।" খেললেনও। মাটি কামড়ে পড়ে থেকে। জান লড়িয়ে। কিন্তু তবুও শেষরক্ষা হল না। রুপোতেই সন্তষ্ট থাকতে হল পি ভি সিন্ধুকে।

Updated By: Aug 19, 2016, 09:32 PM IST
ফাইনালে থেমে গেল সিন্ধুর বিজয়রথ; হেরে রুপোতেই সন্তুষ্ট থাকতে হল

ওয়েব ডেল্ক : বলেছিলেন, "নিজেকে নিংড়ে খেলব। উজাড় করে দেব।" খেললেনও। মাটি কামড়ে পড়ে থেকে। জান লড়িয়ে। কিন্তু তবুও শেষরক্ষা হল না। রুপোতেই সন্তষ্ট থাকতে হল পি ভি সিন্ধুকে।

পিছিয়ে থেকে শুরু করেও প্রথম গেম জিতে নিয়েছিলেল সিন্ধু, ২১-১৯। কিন্তু দ্বিতীয় গেমে মারিনের আক্রমণের মুখে কার্যত দাঁড়াতেই পারেননি সিন্ধু। ২১-১২ তে গেম জিতে সমতা ফেরান মারিন। তৃতীয় গেমের শুরু থেকেই আবার এগিয়ে যান মারিন। লড়াইয়ে ফেরার চেষ্টা করেন সিন্ধু। বেশ পিছিয়ে পড়লেও হাল ছাড়েননি খেলার। এরমধ্যে চোটও পান মারিন। তৃতীয় গেমের ফল তখন ১১-১০। মাত্র ১ পয়েন্টে এগিয়ে মারিন।

আবার খেলা শুরু হতেই মারিন কয়েক পয়েন্ট এগিয়ে যায়। মারণকামড় দিতে মরিয়া হয়ে ওঠেন সিন্ধু। কয়েকটা পয়েন্ট জেতেনও। শেষ মুহূর্ত পর্যন্ত চলে হাড্ডাহাড্ডি লড়াই। কিন্তু শেষরক্ষা হল না। হার। ওয়ার্ল্ড নাম্বার ওয়ানের কাছে ২১-১৫ পয়েন্টে তৃতীয় ও ফাইনাল গেমে পরাজিত হন ওয়ার্ল্ড নাম্বার টেন।

.