WATCH: পাক ক্রিকেট বিশষজ্ঞের কাণ্ড দেখেছেন? লাইভ অনুষ্ঠানে বউকে পেটাচ্ছেন!

Pakistan cricket expert tries to hit wife on-air: পাক ক্রিকেট বিশেষজ্ঞ এবার ভুল কারণে এলেন খবরের শিরোনামে! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল রাতারাতি।

Updated By: Feb 20, 2024, 01:45 PM IST
WATCH: পাক ক্রিকেট বিশষজ্ঞের কাণ্ড দেখেছেন? লাইভ অনুষ্ঠানে বউকে পেটাচ্ছেন!
মহাবিপাকে পাক ক্রিকেট বিশেষজ্ঞ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তান ক্রিকেট ফের চেনা ট্র্য়াকে! কোন ট্র্যাক? উত্তর একটাই- বিতর্কের জন্ম দিয়ে দেশের মুখ পোড়ানো। তবে এবার পাক ক্রিকেটার বা পাকিস্তান ক্রিকেট বোর্ডের কেউ ফাউল করেননি! লাইভ অনুষ্ঠানে বউকে পিটিয়ে খবরের শিরোনামে এসেছেন সে দেশের ক্রিকেট বিশেষজ্ঞ মহসিন আলি (Mohsin Ali)। ঘরে বসেই ইউটিউব লাইভে ক্রিকেট বিতর্ক সভায় যোগ দিয়েছিলেন মহসিন। ক্য়ামেরার অন্য় প্রান্তে ছিলেন অনুষ্ঠানের সঞ্চালক রিজওয়ান হায়দার (Rizwan Haider)। তিনি মহসিনের সঙ্গে কথোপকথন শুরু করেছিলেন, আচমকাই তিনি দেখেন যে, রিজওয়ান সোফা থেকে লাফিয়ে উঠে তাঁর বউকে পেটাচ্ছেন! এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। 

আরও পড়ুন: SAFF: ফাইনালের ১০ দিন পর টুর্নামেন্টের সেরা, ফুটবলার জানালেন নিজেই, বোঝো কাণ্ড!

এই ঘটনার তীব্র নিন্দা করেছেন নেটাগরিকরা। তবে সবচেয়ে চমকে দেওয়ার ঘটনা হচ্ছে, যখন রিজওয়ান অন্য় একটি ভিডিয়োতে এই ঘটনার প্রসঙ্গে মহসিনের সঙ্গে কথা বলেন, তখন মহসিনকে দেখে একটিবারও মনে হয়নি যে, তিনি অনুতপ্ত! উল্টে তিনি সঞ্চালককে বলেন যে, রিজওয়ানের তত বয়স নয় যত তাঁর বিবাহিত জীবনের অভিজ্ঞতা। এমনকী মহসিন এও বলেন যে, তিনি তাঁর স্ত্রীকে সম্মান করেন বলেই এই সম্পর্ক ৩১ বছর টিকে আছে। তিনি গার্হস্থ্য় হিংসা নিয়ে কেউ যেন জ্ঞান না দেয়! মহসিনের এই কথোপকথনও ভাইরাল হয়েছে। 

অন্যদিকে গভীর আর্থিক সংকটে পাকিস্তান। কিন্তু এরই মধ্যেই পাকিস্তানকে বড় ধাক্কা দিয়েছে আইএমএফ। পাকিস্তানকে দেওয়া ১.১ বিলিয়ন ডলারের কিস্তি বন্ধ করে দিয়েছে আইএমএফ। বেলআউট প্যাকেজ নিয়ে পাকিস্তান ও আইএমএফের মধ্যে আলোচনা হয়নি। পাকিস্তান ক্রমাগত ঋণখেলাপির দিকে এগোচ্ছে এবং এরই মধ্যে আইএমএফ সহ অন্যান্য দেশও পাকিস্তানের সঙ্গ ছেড়ে দিয়েছে। অন্যদিকে পাকিস্তানের বৈদেশিক মুদ্রার রিজার্ভও ক্রমাগত কমছে। পাকিস্তানের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ২.৯ বিলিয়ন ডলারে পৌঁছেছে। মূল্যবৃদ্ধিও তুঙ্গে উঠেছে সেই দেশে। মার্কিন ডলারের বিপরীতে পাকিস্তানি মুদ্রার দাম কমছে।  

আরও পড়ুন: KKR | IPL 2024: খেলবেন না মহার্ঘ ইংরেজ পেসার! শ্রীলঙ্কার স্পিডস্টার এবার শাহরুখের টিমে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.