Rahul Tewatia: 'তেওয়াটিয়া কী খায়?' Harbhajan Singh-এর প্রশ্ন Ashish Nehra কে!

রাহুল তেওয়াটিয়ায় (Rahul Tewatia) মোহিত হরভজন সিং (Harbhajan Singh)।

Updated By: Apr 9, 2022, 03:02 PM IST
Rahul Tewatia: 'তেওয়াটিয়া কী খায়?' Harbhajan Singh-এর প্রশ্ন Ashish Nehra কে!
হরভজন মোহিত তেওয়াটিয়ায়

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন কিংবদন্তি ভারতীয় স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) হাঁ হয়ে গিয়েছেন রাহুল তেওয়াটিয়ার (Rahul Tewatia) মহানায়কোচিত ইনিংস দেখে। পঞ্জাব কিংসের বিরুদ্ধে গুজরাত টাইটান্স (Gujarat Titans) তারকা শেষ দুই বলে জোড়া ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য রুদ্ধশ্বাস জয় এনে দেয়। আর এই জয়ের সঙ্গে টানা তিন ম্যাচ জিতে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দুই নম্বরে উঠে এসেছে আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি।

তেওয়াটিয়া ও গুজরাতের ক্রিকেটে মোহিত হরভজন। তিনি তাঁর প্রাক্তন সতীর্থ ও গুজরাতের কোচ আশিস নেহরার কাছে টুইট করে একটাই প্রশ্ন করেন। ভাজ্জি জানতে চেয়েছেন যে, "তেওয়াটিয়া কী খায়?" গুজরাতকেও সাধুবাদ জানান দুরন্ত জয়ের জন্য। গুজরাত টাইটান্স চলতি আইপিএলের প্রথম ম্যাচে লখনউ সুপার জায়েন্টসকে (Lucknow Super Giants) হারিয়েছে। এরপর দ্বিতীয় ম্য়াচে তারা দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) হারায়। পঞ্জাব কিংসকে হারিয়ে তিনে তিন করেছে হার্দিক অ্যান্ড কোং।

চেন্নাই সুপার কিংস (২০০৮) (Chennai Super Kings) ও গুজরাত লায়ন্সের (২০১৬) (Gujarat Titans) পর গুজরাত টাইটান্স আইপিএলের তৃতীয় ফ্র্যাঞ্চাইজি হিসাবে অভিষেক মরশুমের প্রথম তিন ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক করে ইতিহাস লিখল। এর সঙ্গেই হার্দিক চলে এলেন এমএস ধোনি (MS Dhoni) ও সুরেশ রায়নার (Suresh Raina) এলিট ক্লাবে।

আরও পড়ুন: IPL 2022 Orange Cap, Purple Cap Update: ব্য়াটে-বলে রাজত্ব কাদের? লড়াইয়ে কারা?

আরও পড়ুনIPL 2022, GTvsPBKS: শেষ দুই বলে ছয় মেরে Shubman-এর ৯৬কে সম্মান দিলেন Rahul Tewatia, রুদ্ধশ্বাস ম্যাচে Punjab-কে হারাল Gujarat

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.