ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে দেখে উদ্বুদ্ধ হচ্ছে পাকিস্তান ক্রিকেট!

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে দেখে উদ্বুদ্ধ হচ্ছে পাকিস্তান ক্রিকেট। বেশি করে অল্পবয়সী কর্তাদের প্রশাসনে আনার সওয়াল শুরু করে দিল পিসিসির একাংশ। সুপ্রিম কোর্টের নির্দেশে কর্তাদের অবসরের বয়সসীমা সত্তর হয়েছে বিসিসিআইতে। অথচ পাক বোর্ডের মাথায় বসে আছেন বিরাশি বছরের বৃদ্ধ শাহরিয়ার খান। এন শ্রীনিবাসন,শরদ পওয়ার,নিরঞ্জন শাহরা যদি ক্রিকেটের বাইরে যেতে পারেন তাহলে কেন শাহরিয়ার খানরা যাবেন না?

Updated By: Jan 8, 2017, 11:13 PM IST
ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে দেখে উদ্বুদ্ধ হচ্ছে পাকিস্তান ক্রিকেট!

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে দেখে উদ্বুদ্ধ হচ্ছে পাকিস্তান ক্রিকেট। বেশি করে অল্পবয়সী কর্তাদের প্রশাসনে আনার সওয়াল শুরু করে দিল পিসিসির একাংশ। সুপ্রিম কোর্টের নির্দেশে কর্তাদের অবসরের বয়সসীমা সত্তর হয়েছে বিসিসিআইতে। অথচ পাক বোর্ডের মাথায় বসে আছেন বিরাশি বছরের বৃদ্ধ শাহরিয়ার খান। এন শ্রীনিবাসন,শরদ পওয়ার,নিরঞ্জন শাহরা যদি ক্রিকেটের বাইরে যেতে পারেন তাহলে কেন শাহরিয়ার খানরা যাবেন না?

আরও পড়ুন অধিনায়ক হিসেবে ধোনির শেষ ম্যাচের সরাসরি সম্প্রচার চাইল সম্প্রচারকারী সংস্থা

এমন প্রশ্ন উঠে গেছে পাক ক্রিকেট বোর্ডে। ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ডকে দেখে পিসিবি জুনিয়র ক্রিকেট  দলের কোচ ও ম্যানেজার পদে ইকবাল কাশিম,হারুন রশিদ,মইন খানদের নিয়োগ করেছে। কিন্তু এখনও পিসিবির সংবিধানে কর্তাদের সর্বোচ্চ বয়সসীমা নিয়ে কোনও সংশোধন আনা হয়নি। এবিষয়টিতেই এবার বিশেষ গুরুত্ব দিতে চাইছে পিসিবির একাংশ।

আরও পড়ুন  জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করল মোহনবাগান

.