হাতে যেন আস্ত বিস্কুট ধরে রয়েছেন পাক ক্যাপ্টেন সরফরাজ!

চারপাশে শুধু এই ট্রফির আকার নিয়ে মজা করা হচ্ছে। 

Updated By: Oct 24, 2018, 02:43 PM IST
হাতে যেন আস্ত বিস্কুট ধরে রয়েছেন পাক ক্যাপ্টেন সরফরাজ!

নিজস্ব প্রতিনিধি : দেখে মনে হতে পারে, আস্ত একখানা বিস্কুট ধরে রয়েছেন দুজনে। এক অদ্ভুত দর্শন ট্রফি। এর আগে ক্রিকেট বিশ্বের কোনও দেশ এমন দেখতে কোনও ট্রফি নিয়ে ফটোসেশন করেছে কি না সন্দেহ রয়েছে। অস্ট্রেলিয়া-পাকিস্তানের মধ্যে টি-২০ সিরিজের ট্রফি নিয়ে এখন সোশ্যাল সাইটে আলোচনা তুঙ্গে। আলোচনা বলতে চারপাশে শুধু এই ট্রফির আকার নিয়ে মজা করা হচ্ছে। 

আরও পড়ুন-  ‘৪০ বছর পর্যন্ত ক্রিকেট খেলবে বিরাট’

আসলে এই টি-২০ সিরিজের স্পনসর যারা করছে সেই কোম্পানি মূলত বিস্কুট তৈরি করে। পাকিস্তানের বিখ্যাত বিস্কুট কোম্পানি সেটি। তাই পাকিস্তান ক্রিকেট বোর্ডের ব্র্যান্ড বিভাগ সিরিজের ট্রফিটা বিস্কুটের মতো দেখতে করার সিদ্ধান্ত নিয়েছে। পুরোটাই স্পনসর কোম্পানির প্রচারের উদ্দেশে। আর তাতেই বিপত্তি। ছবিতে দেখা যাচ্ছে, অজি ক্যাপ্টেন অ্যারন ফিঞ্চ ও পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ যে ট্রফিটা ধরে রয়েছেন সেটা যেন বিস্কুটের মতো দেখতে। সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা নিয়ে প্রচুর আলোচনা হচ্ছে। সব থেকে বড় কথা, সেই বিস্কুটের মতো দেখতে ট্রফিটার ছবি পোস্ট করেছে আইসিসি। ছবি পোস্ট করে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের তরফে লেখা হয়েছে, বিস্কুট দেওয়া ও নেওয়ার এখন থেকে অন্য মানে! সিরিজের নাম দেওয়া হয়েছে টিইউসি কাপ।

আরও পড়ুন-  নয়া হেয়ার-স্টাইলে ভাইজাগে রেকর্ডের সামনে বিরাট কোহলি!
 

কেউ কেউ মজা করে লিখছেন, ''পাকিস্তানের আর্থিক অবস্থা যে খুব খারাপ অবস্থায় রয়েছে সেটা বোঝা যাচ্ছে। বিস্কুট কাপ জেতা হয়ে গেলে ওরা হয়তো রুটি কাপ জেতার জন্যও মরিয়া হয়ে পড়বে।'' কেউ কেউ আবার এক্ষেত্রে আইসিসিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। তাঁদের বক্তব্য, এমন হাস্যকর দেখতে একটা ট্রফি নিয়ে যে হাসাহাসি হতে পারে, সেটা কি আইসিসি বুঝতে পারেনি? যদিও অস্ট্রেলিয়া বা পাক দলের অধিনায়করা ট্রফির এমন অদ্ভুত রূপ নিয়ে কোনও কথা বলেননি। আবার পাকিস্তান ক্রিকেট বোর্ডও ট্রফির দর্শনে কোনও সমস্যা দেখছে না।

.