Rahul Dravid: 'ইন্দিরানগরের গুন্ডা' এবার কন্নড় শিক্ষক! দ্রাবিড়ের ভিডিয়ো ভাইরাল

দ্রাবিড় যে একজন প্রকৃত শিক্ষক সে ব্যাপারে কারোর কোনও সন্দেহ নেই।

Updated By: Aug 9, 2021, 04:24 PM IST
Rahul Dravid: 'ইন্দিরানগরের গুন্ডা' এবার কন্নড় শিক্ষক! দ্রাবিড়ের ভিডিয়ো ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শেষ করে সদ্যই ভারতে ফিরেছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। ফের বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে নিজের কাজ শুরু করে দিয়েছেন। 

দ্রাবিড় যে একজন প্রকৃত শিক্ষক সে ব্যাপারে কারোর কোনও সন্দেহ নেই। প্রাক্তন কিংবদন্তি ব্যাটসম্যান বছরের পর বছর ভারতীয় ক্রিকেট দলের সাপ্লাই লাইন তৈরি করে চলেছেন। 

এহেন দ্রাবিড়কে এবার পাওয়া গেল কন্নড় শিক্ষকের ভূমিকায়! আর তাঁর ছাত্রও হাইপ্রোফাইল। ভারতে নিযুক্ত ব্রিটিশ হাই কমিশনার অ্যালেক্স এলিসকে তিনি কন্নড় শিখিয়েছেন। সেই ভিডিয়ো অ্যালেক্স নিজেই পোস্ট করেছেন। যা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: IPL 2021: একাধিক আইপিএল ফ্র্যাঞ্চাইজি চাইছে তাঁকে! নিজেই জানালেন শ্রীলঙ্কার স্পিনার

ভারতীয় ভাষায় ক্রিকেটের সেরা অভিব্যক্তি খুঁজছেন অ্যালেক্স। 'ক্রিকেট এক্সপ্রেসনস ইন ইন্ডিয়ান ল্যাঙ্গুয়েজেস পার্ট টু'-তে তিনি দ্রাবিড়ের কাছে শিখলেন কন্নড় ভাষায় 'বেগা ওডি'! যাঁর অর্থ এক রান। অ্যালেক্স টুইটারে লিখেছেন, "আজ আমরা ভারতের দক্ষিণে বেঙ্গালুরুতে আছি। কোচ রাহুল দ্রাবিড়ের থেকে ভাল শিক্ষক আর কেই বা হতে পারে! আমি কন্নড় শিখলাম তাঁর থেকে।"

দ্রাবিড়ের কোচিংয়ে ধাওয়ানরা শ্রীলঙ্কাকে অনায়াসে একদিনের সিরিজে হারিয়ে দেয়। কিন্তু টি-২০ সিরিজে ভারত হারে। ক্রুনাল পাণ্ডিয়া সহ দলের একাধিক ক্রিকেটার করোনাক্রান্ত হয়ে পড়ায় শেষ দুটি ম্যাচে কার্যত ভারতকে দল নামতে হিমশিম খেতে হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.