মৃত্যু হল ভারতীয় অনূর্ধ্ব উনিশ দলের ফিজিক্যাল ট্রেনার রাজেশ সাওয়ান্তের

মৃত্যু হল ভারতীয় অনূর্ধ্ব উনিশ দলের ফিজিক্যাল ট্রেনার রাজেশ সাওয়ান্তের। রবিবার সকালে তাকে মুম্বইয়ের এক হোটেলে মৃত অবস্থায় পাওয়া যায়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সূত্রে জানা গেছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন রাজেশ। সোমবার থেকে মুম্বইয়ে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ড অনূর্ধ্ব উনিশ দলের ম্যাচ। তারই প্রস্তুতির জন্য ভারতীয় অনূর্ধ্ব উনিশ দলের সঙ্গে ছিলেন রাজেশ।

Updated By: Jan 29, 2017, 11:01 PM IST
মৃত্যু হল ভারতীয় অনূর্ধ্ব উনিশ দলের ফিজিক্যাল ট্রেনার রাজেশ সাওয়ান্তের

ওয়েব ডেস্ক: মৃত্যু হল ভারতীয় অনূর্ধ্ব উনিশ দলের ফিজিক্যাল ট্রেনার রাজেশ সাওয়ান্তের। রবিবার সকালে তাকে মুম্বইয়ের এক হোটেলে মৃত অবস্থায় পাওয়া যায়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সূত্রে জানা গেছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন রাজেশ। সোমবার থেকে মুম্বইয়ে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ড অনূর্ধ্ব উনিশ দলের ম্যাচ। তারই প্রস্তুতির জন্য ভারতীয় অনূর্ধ্ব উনিশ দলের সঙ্গে ছিলেন রাজেশ।

আরও পড়ুন নাগপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ রানে জয় ভারতের

বোর্ডের যুগ্ম সচিব অমিতাভ চৌধুরী জানিয়েছেন রবিবার সকালে ভারতীয় দলের ট্রেনিং সেশনে যাননি রাজেশ। এরপরই তার খোঁজখবর শুরু হয়। হোটেলের ঘরে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। বিসিসিআই-এর জেনারেল ম্যানেজার রত্নাকর শেঠিকে ঘটনার বিস্তারিত রিপোর্ট দিতে বলা হয়েছে।

আরও পড়ুন  ৩৫ বছর বয়সে নাদালকে ফিকে করে রূপকথা লিখলেন ফেডেরার

.