Ranji Trophy 2022: কোন কম্বিনেশনে নামতে পারে বাংলা? জানিয়ে দিলেন Arun Lal

ফের লাল বলের ক্রিকেটে নামছে বাংলা।

Updated By: Feb 16, 2022, 06:50 PM IST
Ranji Trophy 2022: কোন কম্বিনেশনে নামতে পারে বাংলা? জানিয়ে দিলেন Arun Lal
হেড কোচ অরুণ লাল ও স্পিন বোলিং কোচ সৌরাশিস লাহিড়ীর সঙ্গে আলোচনায় মগ্ন অভিমন্যু। ছবি: সিএবি

নিজস্ব প্রতিবেদন: যুব বিশ্বকাপের সেমি ফাইনাল ও ফাইনালে দুরন্ত পারফরম্যান্স করলেও এখনই রবি কুমারের অভিষেক হচ্ছে না। বরং ইশান পোড়েল, আকাশদীপ ও মুকেশ কুমারের উপরই ভরসা রাখছে টিম ম্যানেজমেন্ট। দলে নেই ঋদ্ধিমান সাহা। তিনি এ বারের রঞ্জি খেলতে চাননি। নেই শ্রীবৎস গোস্বামীও। তাই অভিষেক ঘটাবেন যুব বিশ্বকাপ দলে থাকা উইকেটকিপার অভিষেক পোড়েল। সেটা জানিয়ে দিলেন হেড কোচ অরুণ লাল।

২০১৯-২০ মরশুমে রঞ্জি ফাইনাল খেলার পর এ বার লাল বলের ক্রিকেটে খেলতে নামছে বাংলা। যদিও অরুণ লাল মনে করেন ক্রিকেটারদের মানিয়ে নিতে একেবারেই অসুবিধা হবে না। তিনি বলেন, “করোনার জন্য গত মরশুমে রঞ্জি না হলেও ছেলেরা কিন্তু ইতিবাচক মানসিকতা নিয়েই তৈরি হচ্ছে। তাই আমাদের অসুবিধা হবে না।“

কটকের বারাবাটি স্টেডিয়ামের বাইশ গজে ঘাস আছে। তাই ক্রুনাল পান্ডিয়ার বরোদাকে উড়িয়ে দেওয়ার জন্য তিন পেসার ও দুই স্পিনার কম্বিনেশন নিয়ে এ বারের রঞ্জি অভিযান শুরু করছে বাংলা। সেক্ষেত্রে দুই স্পিনার শাহবাজ আহমেদ ও ঋত্বিক চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: Ranji Trophy 2022: দিল্লির হয়ে নামছেন Ishant Sharma, ওপেনিংয়ে Yash Dhull

আরও পড়ুন: IPL 2022: প্রত্যাশামতোই KKR-এর নতুন নেতা Shreyas Iyer

Manoj

বোলিং বিভাগে চমক না থাকলেও ওপেনিংয়ে থাকছে চমক। অধিনায়ক অভিমন্যু ঈশ্বরনের সঙ্গে ওপেন করবেন গত রঞ্জি ফাইনালে অভিষেক ঘটানো সুদীপ ঘরামি। তিনে নামবেন সুদীপ, চারে মনোজ তিওয়ারি ও পাঁচ নম্বরে আর এক অভিজ্ঞ অনুষ্টুপ মজুমদারকে ভেবে রেখেছে টিম ম্যানেজমেন্ট।

রঞ্জির এলিট গ্রুপ বি-তে রয়েছে বাংলা। সেই গ্রুপে বরোদা ছাড়াও রয়েছে হায়দরাবাদ এবং চণ্ডীগড়। বাংলার দ্বিতীয় ম্যাচ হায়দরাবাদের বিরুদ্ধে। সেই ম্যাচ হবে ২৪ ফেব্রুয়ারি। গ্রুপের শেষ ম্যাচ চণ্ডীগড়ের বিরুদ্ধে। আইপিএল-এর আগে রঞ্জিতে সেটাই গ্রুপের শেষ ম্যাচ। ৩ মার্চ থেকে শুরু সেই ম্যাচ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.