রাঠৌরের ফিটনেস চ্যালেঞ্জ, বিরাট এখনও চুপ!

হৃত্বিক ও সাইনা ইতিমধ্যে কেন্দ্রীয় মন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

Updated By: May 23, 2018, 01:20 PM IST
রাঠৌরের ফিটনেস চ্যালেঞ্জ, বিরাট এখনও চুপ!

নিজস্ব প্রতিনিধি : "#হমফিটতোইন্ডিয়াফিট" (হম ফিট তো ইন্ডিয়া ফিট)। হ্যাশটাগে ঠিক এই শব্দগুলো লিখেই ফিটনেসের গুরুত্ব প্রচার শুরু করেছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌর। সঙ্গে ছিল তাঁর পুশ-আপ দেওয়ার একটা ভিডিও। প্রায় ২৪ ঘণ্টার মধ্যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।

আরও পড়ুন- নাচে-গানে 'থালা' ধোনিকে কুর্নিশ ব্রাভোর

এথেন্স ওলিম্পিকে পদকজয়ী শুটার তিনি। তার উপর আবার প্রাক্তন সেনাকর্মী। ফলে ফিটনেস যে রাঠৌরের রোজকার রুটিনের একটা বিষেষ দিক হবে এটাই স্বাভাবিক। কাজের মধ্যে থাকলেও রাজ্যবর্ধন সিং রাঠৌর নির্দিষ্ট একটা সময় নিয়মিত শরীর চর্চা করেন। ভিডিও বার্তার মাধ্যমে সেই সুঅভ্যাসটাই জনস্বার্থে প্রচার করলেন তিনি। সঙ্গে ফিটনেস চ্যালেঞ্জ দিলেন তিনজনকে। তাঁরা কারা জানেন? 

আরও পড়ুন- মোহনবাগানে মেহতাব!

বলিউড তারকা হৃত্বিক রোশন, ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির আপাতত এই চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া হয়েছে। এঁদের মধ্যে হৃত্বিক ও সাইনা ইতিমধ্যে কেন্দ্রীয় মন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এবং ফিটনেস চ্যালেঞ্জে অংশ নিয়ে নিজেদের শরীরচর্চার ভিডিও আপলোড করেছেন। কিন্তু এখনও সাড়া দেননি ক্যাপ্টেন কোহলি। ফলে তামাম নেটিজেন মহল এখন কোহলির কেরামতি দেখার অপেক্ষায়।

 

 

Tags:
.