বাঁ-হাতে মদের গ্লাস! 'পানাসক্ত' রবি শাস্ত্রীর ছবি নিয়ে মিম-এর ছড়াছড়ি

এবার যেন রবি শাস্ত্রী নিজের পানের অভ্যেসের কথা নিজেই জানিয়ে দিতে চাইলেন।

Updated By: Sep 6, 2019, 01:02 PM IST
বাঁ-হাতে মদের গ্লাস! 'পানাসক্ত' রবি শাস্ত্রীর ছবি নিয়ে মিম-এর ছড়াছড়ি

নিজস্ব প্রতিবেদন : এর আগেও তাঁকে টিম ইন্ডিয়ার বাস থেকে নেমেই বিয়ারের বোতলে চুমুক দিতে দেখা গিয়েছে। তা নিয়ে বিস্তর সমালোচনা হয়েছে। কিন্তু রবি শাস্ত্রী পাত্তা দেননি। ঢুলু ঢুলু চোখ নিয়ে তাঁকে ডাগ-আউটে বসতে দেখা গিয়েছে। ক্রিকেটপ্রেমীদের একাংশ বলেছিল, সেদিনও মদ্যপ ছিলেন শাস্ত্রী। এর পর কখনও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, কখনও আবার মাঠের বাইরে রবি শাস্ত্রীর চোখ দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি পানাসক্ত! কিন্তু এবার যেন রবি শাস্ত্রী নিজের পানের অভ্যেসের কথা নিজেই জানিয়ে দিতে চাইলেন। সমালোচনা হল এবারও। রবি শাস্ত্রীর তাতে কিছু এল-গেল কি না কে জানে!

আরও পড়ুন-  কোহলির এ কেমন বেশ! নেটিজেনদের প্রশ্ন, ট্রাফিক চালান জমা দিয়ে এলেন নাকি?

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ব্যাপক সাফল্য পেয়েছে টিম ইন্ডিয়া। তিন ফরম্যাটেই ওয়েস্ট ইন্ডিজকে নাস্তানাবুদ করেছে বিরাট কোহলির ভারতীয় দল। আর সেই সাফল্যের উদযাপন করে চলেছেন কোচ রবি শাস্ত্রী। তাঁকে কখনও পাওয়া যাচ্ছে বব মার্লের মিউজিয়ামে। কখনও আবার কোকো-বেতে জুসের গ্লাস হাতে ছবি পোস্ট করছেন শাস্ত্রী। তবে এবার তিনি খেললেন স্টেপ আউট করে। জামাইকার বিচে তিনি মদের গ্লাস হাতে ছবি পোস্ট করে দিলেন। ব্যস্ এর পরই ভারতীয় সমর্থকরা তাঁর তুলোধনা শুরু করে দিলেন। একজন জাতীয় দলের কোচ কীভাবে মদের গ্লাস হাতে ছবি পোস্ট করেন, উঠল সেই প্রশ্ন!

আরও পড়ুন-  ক্যারিবিয়ান সফরে নির্বাচকদের ভূমিকা নিয়ে চড়া মেজাজে কথা বলেছেন সঞ্জয় বাঙ্গার?

বাঁ-হাতে মদের গ্লাস হাতে রবি শাস্ত্রী ছবি দিলেন। লিখলেন, রৌদ্রজ্জ্বল জামাইকা। আমার বাঁ-হাতে যে পাঞ্চ রয়েছে সেটার স্বাদ ঐশ্বরিক। গলফ ক্যাপ, রোদ চমশা পরা শাস্ত্রী বিচের ধারে ছিলেন একেবারে পার্টির মেজাজে। কিন্তু ভারতীয় দলের সমর্থকরা তাঁর সেই মুড একেবারে নষ্ট করে দিলেন। একজন লিখলেন, ''ছোটবেলায় ক্রিকেট কোচ আমাদের বলতেন, অ্যালকোহল ও তামাকজাত দ্রব্য থেকে দূরে থাকতে হবে। এখন দেখছি সেসব মিথ্যে।'' আরেকজন আবার লিখলেন, ''কোচিং করিয়ে দলের বারোটা বাজানোর থেকে একা পান করা ভাল। আপনার বলিদান আমরা সব সময় মনে রাখব।'' রবি শাস্ত্রীর সেই ছবি নিয়ে ছড়িয়ে পড়ল একের পর এক মিম। 

.