বার্সাকে হারিয়ে সুপার কাপ রিয়াল মাদ্রিদের

মেসিদের হারিয়ে মরসুমের প্রথম ট্রফি জিতলেন রোনাল্ডোরা। ঘরের মাঠ স্যান্টিয়াগো বারনাবিউতে সুপার কাপের ফাইনালের দ্বিতীয় লেগে বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হল রিয়াল মাদ্রিদ। ফাইনালের প্রথম লেগে ন্যু ক্যাম্পে বার্সেলোনা ৩-২ গোলে হারিয়ে ছিল রিয়াল মাদ্রিদকে।

Updated By: Aug 30, 2012, 09:54 AM IST

মেসিদের হারিয়ে মরসুমের প্রথম ট্রফি জিতলেন রোনাল্ডোরা। ঘরের মাঠ স্যান্টিয়াগো বারনাবিউতে সুপার কাপের ফাইনালের দ্বিতীয় লেগে বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হল রিয়াল মাদ্রিদ। ফাইনালের প্রথম লেগে ন্যু ক্যাম্পে বার্সেলোনা ৩-২ গোলে হারিয়ে ছিল রিয়াল মাদ্রিদকে। ফলে ফাইনালে দুই লেগের শেষে স্পেনের এই দু`দলের গোলপার্থক্য দাঁড়ায় ৪-৪।
কিন্তু অ্যাওয়ে ম্যাচে বেশী গোল করায় সুপার কাপ জিতে নেয় হোসে মরিনহোর রিয়াল মাদ্রিদ। স্যান্টিয়াগো বারনাবিউতে ফাইনালের দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের হয়ে ২ টি গোল করেন ইগুয়েন ও রোনাল্ডো। আদ্রিয়ানো লাল কার্ড দেখায় ম্যাচের অনেকটা সময় ১০ জনে খেলে বার্সেলোনা। ০-২ পিছিয়ে পড়ার পর মেসির দুরন্ত ফ্রি কিকে ব্যবধান কমায় বার্সা। কিন্তু শেষরক্ষা হয়নি মেসিদের।
লা লিগায় খারাপ খেললেও সুপার কাপ জিতে রিয়াল মাদ্রিদ বার্তা দিয়ে রাখল যে চলতি মরসুমে মেসিদের বিপদে ফেলতে রোনাল্ডোরা তৈরি।

.