লাল কার্ডের জায়গায় পকেট থেকে বন্দুক বের করলেন রেফারি

মাঠে রেফারির দিকে তেড়ে যাচ্ছেন ফুটবলার-রা এই দৃশ্য হামেশাই দেখা যায়। জবাবে রেফারির পকেট থেকে কার্ড বার করাও চেনা দৃশ্য। কিন্তু ব্রাজিল ফুটবলে ঘটে গেল এক অভূতপূর্ব রোমহর্ষক ঘটনা।  

Updated By: Sep 29, 2015, 07:47 PM IST
লাল কার্ডের জায়গায় পকেট থেকে বন্দুক বের করলেন রেফারি

ওয়েব ডেস্ক: মাঠে রেফারির দিকে তেড়ে যাচ্ছেন ফুটবলার-রা এই দৃশ্য হামেশাই দেখা যায়। জবাবে রেফারির পকেট থেকে কার্ড বার করাও চেনা দৃশ্য। কিন্তু ব্রাজিল ফুটবলে ঘটে গেল এক অভূতপূর্ব রোমহর্ষক ঘটনা।  

কোনও একটা সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় রেফারির দিকে তেড়ে যান এক দল ফুটবলার। একটি দলের ফুটবলার আর ম্যানেজার রেফারিকে হেনস্থা আর মারধর করেন বলে অভিযোগ। তারপরই ড্রেসিংরুমে ফিরে গিয়ে বন্দুক নিয়ে ফিরে আসেন ম্যাচের রেফারি। ম্যাচ পরিচালকের হাতে বন্দুকে দেখে হতচকিত  হয়ে যান সবাই। দৌড়াদৌড়ি শুরু করে দেন ফুটবলার-রা। আসলে ম্যাচের রেফারি পেশায় একজন পুলিস। কিন্তু তা বলে ফুটবলারদের বুন্দক উচিয়ে ধমকাবেন এটা কেউ ভাবতেই পারেননি। শেষপর্যন্ত রেফারিকে শান্ত করে পরিস্থিতি সামাল দেন লাইন্সম্যান।  বন্দুক বের করা সেই রেফারির নাম গ্যাব্রিয়েল মুর্তা। শেষমেশ লাইন্সম্যান এসে পরিস্থিতি সামলে না দিলে হয়তো রেফারি গুলি চালিয়েই বসতেন।

অপেশাদার ম্যাচ ব্রুম্যাডইনহো বনাম অ্যামানতেস দি বোলার বিরুদ্ধে ম্যাচে ঘটল এই ঘটনা। রেফারি মুর্তাকে অ্যামানতেস দি বোলারকিছু ফুটবলার লাথি ও চড় মারা হয় বলে অভিযোগ। আঞ্চলিক লিগ ম্যাচ ঘিরে ধুন্ধুমার বেঁধে যায় মাঠে। রেফারিকে মনোবিদের কাছে পাঠানো হয়েছে।

.