Rinku Singh, IPL 2022: ক্রিজে যাওয়ার আগে হাতে কী লিখেছিলেন KKR-এর ব্যাটার? জেনে নিন

রিঙ্কুর সেই দীর্ঘদিনের অপেক্ষার পর সাফল্য পাওয়ার তৃপ্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।  

Updated By: May 3, 2022, 12:21 PM IST
Rinku Singh, IPL 2022: ক্রিজে যাওয়ার আগে হাতে কী লিখেছিলেন KKR-এর ব্যাটার? জেনে নিন
সতীর্থ নীতীশ রানাকে নিজের হাত দেখাচ্ছেন রিঙ্কু সিং। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: এমনিতে তাঁর জায়গা দলের ডাগআউট। কিন্তু চলতি আইপিএল-এ (IPL 2022) কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) রথী মহারথীরা ক্রমাগত ব্যর্থ হতে থাকার জন্য তাঁর কাছে সুযোগ চলে এসেছে। মাঠে খেলার জন্য তিনি যত না পরিচিতি লাভ করেছেন, এর চেয়ে ঢের বেশি ‘সুখ্যাতি’ পেয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। তাঁকে নিয়ে নেট মাধ্যমে ‘মিম’-এর ছড়াছড়ি। এহেন রিঙ্কু সিং (Rinku Singh) প্রকৃত ‘সিংহ হৃদয়’ দেখিয়ে ফর্মে থাকা রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) সাত উইকেটে হারিয়ে দিলেন।

ম্যাচের  সকাল থেকেই তাঁর মনে হচ্ছিল, দিনটা তাঁর নামেই লেখা থাকবে। সেই জন্য হাতে ‘৫০ নট আউট’ লিখে রাখেন। শেষ পর্যন্ত ৫০ রান না হলেও রিঙ্কুর ব্যাটের উপর ভর করে জয়ের মুখ দেখল কেকেআর।  

২৩ বলে অপরাজিত ৪২ রান এবং দুটি ক্যাচের জন্য রিঙ্কুকে ম্যাচের সেরা হিসেবে বেছে নেওয়া হয়েছে। তাঁকে যোগ্য সঙ্গত দেন নীতীশ রানা (Nitish Rana)। এই বাঁহাতি ৩৭ বলে ৪৮ রানে অপরাজিত থাকেন। ম্যাচের শেষে আইপিএল ও কেকেআর-এর তরফ থেকে দুটি ভিডিও টুইটারে পোস্ট করা হয়েছে। সেখানেই ফাঁস হয়ে যায় রিঙ্কুর সেই ‘৫০ নট আউট’ লেখার কাহিনি।

এরপর দুই নাইট নিজেদের মধ্যে কী আলোচনা করলেন দেখে নিন…

নীতীশ রানা: (হাতে) কী লেখা আছে রিঙ্কু?

রিঙ্কু সিং: আমার মনে হচ্ছিল যে আজ আমি রান করব এবং দলকে জেতাব। ম্যাচের সেরা হব। তাই নিজের হাতেই ৫০ লিখেছিলাম। সঙ্গে হৃদপিণ্ডের ছবি এঁকেছিলাম।

রানা: নীতীশ অপরাজিত ৫০ রান? এটা কখন লিখেছিলে?

রিঙ্কু সিং: ম্যাচের আগে। যখন আমরা একসঙ্গে ছিলাম।

নীতীশ রানা: কেমন লাগছে? মনে হচ্ছিল যে আজ ৫০ রান করবে?

রিঙ্কু সিং: মনের ভিতর থেকে মনে হচ্ছিল। অনেকদিন ধরেই অপেক্ষা করেছিলাম যে কবে ম্যাচের সেরা হব।

নীতীশ রানা: কবে কেকেআরের জন্য ৫০ রান করব। নিজের প্রথম ৫০ রান। কবে ম্যাচ জেতাব?

রিঙ্কু সিং: পাঁচ বছর হয়ে গিয়েছে। মাঝেমধ্যে ম্যাচ খেলতাম। রান না পেলে আবার বাদ চলেও গিয়েছি। তবে এ বার সুযোগের সদব্যভার করলাম।

নীতীশ রানা: পাঁচ বছর পরে দিনটা এল। একেবারে দুর্দান্তভাবে সেই দিনটা এল।

রিঙ্কুর সেই দীর্ঘদিনের অপেক্ষার পর সাফল্য পাওয়ার তৃপ্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কারণ এই ভিডিয়োটি শুধু ক্রিকেট নয়, জীবনের প্রতিটি ক্ষেত্রের সেই মানুষদের জন্য, যাঁরা আচমকা সাফল্য পাননি,যাঁদের দীর্ঘদিন লড়াই করে যেতে হয়েছে, মাটি কামড়ে পড়ে থাকতে হয়েছে।

আরও পড়ুন: IPL 2022, KKR vs RR: হারল Rajasthan, Nitish Rana, Riknu Singh-এর ব্যাটের উপর ভর করে প্লে-অফের আশা জিইয়ে রাখল KKR

আরও পড়ুন: IPL 2022, KKR vs RR: Narine-এর জঘন্য ফিল্ডিংয়ের পরেও ক্যাচ নিয়ে Buttler-কে ফেরালেন Shivam Mavi, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.