Rinku Singh: 'ও হিরো'...নাইট নক্ষত্রের ছবিতে কমেন্ট! গসিপের ঝড় তুললেন কোন লাস্যময়ী?

Rinku Singh's Maldives Vacation Pic Gets Shoutout From Shubman Gill's Sister Shahneel: আলোচনায় ফের রিঙ্কু সিং। তবে এবার আর ক্রিকেটীয় কারণে নয়। ২৫ বছরের ক্রিকেটার ছুটি কাটাতে গিয়ে ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেই ছবিতে 'ও হিরো' কমেন্ট করেন এক সুন্দরী। যা রীতিমতো ঝড় তুলে দিল।  

Updated By: Jun 6, 2023, 05:00 PM IST
Rinku Singh: 'ও হিরো'...নাইট নক্ষত্রের ছবিতে কমেন্ট! গসিপের ঝড় তুললেন কোন লাস্যময়ী?
যে কমেন্টে উঠল ঝড়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রিঙ্কু সিং (Rinku Singh), নামটাই এখন যথেষ্ট। আর তাঁর পরিচয় করিয়ে দেওয়ার কোনও প্রয়োজন নেই। আইপিএল সিক্সটিনের সাকসেস স্টোরি লেখা হলে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) এই ব্যাটারের নাম থাকবে। ধারাবাহিক ভাবে পারফর্ম করে সকলের নজর কেড়েছেন রিঙ্কু। দুরন্ত সব ইনিংস খেলে এই নাইট নক্ষত্র হয়েছেন ফিনিশার। হয়তো কেকেআর প্লে-অফে উঠতে পারেনি ঠিকই, কিন্তু রিঙ্কুকে নিয়ে এখনও আলোচনা বিরাজমান। অনেকের মতেই এই ক্রিকেটারের দ্রুত জাতীয় দলে ডাক পাওয়া উচিত। ১৪ ম্যাচে ৪৭৪ রান করা রিঙ্কু আপাতত ক্রিকেট থেকে নিয়েছেন ব্রেক। ছুটি কাটাতে এসেছেন অন্যতম সেরা ট্যুরিস্ট ডেস্টিনেশন মলদ্বীপে। 

মলদ্বীপে গিয়েই রিঙ্কু পুল সেশনের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। যেখানে রিঙ্কু তাঁর সিক্স প্যাক অ্যাবস ফ্লন্ট করে, ছবিতে ক্যাপশন দিয়েছিলেনন, 'অ্যাডিক্টিভ কন্টেন্ট অ্যাহেড'! আর এই ছবিতে এক সুন্দরী এসে কমেন্ট করেছেন 'ও হিরো'! এই কমেন্টই ঝড় তুলে দিয়েছে। এখন প্রশ্ন কে এই সুন্দরী? যিনি রিঙ্কুর ছবিতে কমেন্ট করেছেন, তিনি শাহনীল গিল, সম্পর্কে যিনি শুভমন গিলের বোন। শাহনীল যেমন সুন্দরী, তেমনই স্টাইলিশ। ছবি-রিলসে মাতিয়ে রাখেন ইনস্টাগ্রাম। ৭১ হাজার ৬০০ ফলোয়ার্স তাঁর অ্যাকাউন্টে। শাহনীল ঘুরতে যাওযার ছবি থেকে শুরু করে পার্টি করার ছবি পোস্ট করেন। তাঁর জীবনের প্রতিচ্ছবিই পাওয়া যায় ইনস্টায়। প্রাচ্য থেকে প্রাশ্চাত্য। সবরকমের পোশাকই পরেন শাহনীল। নিজের একটা আলাদা স্টাইল স্টেটমেন্ট তৈরি করে ফেলেছেন। নীতীশ রানা, রিঙ্কু সিং ও ঋষভ পন্থের সঙ্গে শাহনীলের দারুণ বন্ধুতা। শুভমন মাঠে থাকলেই, গ্যালারিতে থাকেন শাহনীল। আইপিএলেও তাঁকে পাওয়া গিয়েছিল হার্দিক পাণ্ডিয়াদের প্রতি ম্যাচে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন:  দাদা ঝড় তুলেছেন আইপিএলে! সুন্দরী বোন কাঁপাচ্ছেন ...

যদিও সদ্যসমাপ্ত আইপিএলে শুভমনের বোনের সঙ্গে অপ্রীতিকর ঘটনাই ঘটেছে। শুভমনের ব্যাটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএল থেকে ছিটকে গিয়েছিল। বিরাট কোহলির ৬১ বলে অপরাজিত ১০১ রানের ইনিংস খেলেছিলেন। জবাবে শুভমন ৫২ বলে অপরাজিত ১০৪ রানের ইনিংস খেলেছিলেন। বিরাটের দলকে হারানোর জন্য শুভমনের বোনকে সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোল করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন শুভমনের বোন শাহনীল। সেই পোস্টের কমেন্ট বক্সে গিয়ে নতুন করে আক্রমণ করা হয়েছিল শাহনীলকে। কোহলি ফ্যানরা নানা ভাবে খোঁচা দিতে থাকেন তাঁকে। এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছিলেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারম্যান স্বাতী মালিওয়াল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.