Rishabh Pant Car Accident: পন্থের সুস্থতা কামনায় শেহওয়াগ থেকে গম্ভীর, শোয়েব মালিক থেকে শাহিন আফ্রিদি, কেমন আছেন তারকা ক্রিকেটার?

এনসিএতে যাওয়ার আগে নতুন বছরটা বাড়িতে কাটাতে চেয়েছিলেন তিনি। তার আগে এই দুর্ঘটনা তাঁর গোটা পরিবারকে উদ্বেগের মধ্যে ফেলে দিল। এখন পুরো ফিট হয়ে পন্থ কবে মাঠে ফিরতে পারেন সেটাই দেখার। 

Updated By: Dec 30, 2022, 02:54 PM IST
Rishabh Pant Car Accident: পন্থের সুস্থতা কামনায় শেহওয়াগ থেকে গম্ভীর, শোয়েব মালিক থেকে শাহিন আফ্রিদি, কেমন আছেন তারকা ক্রিকেটার?
ঋষভ পন্থের উদ্বিগ্ন গোটা ক্রিকেটবিশ্ব।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঋষভ পন্থের (Rishabh Pant) পথ দুর্ঘটনার খবরে স্বভাবতই উদ্বিগ্ন গোটা ক্রিকেটবিশ্ব। সমানে চলছে প্রার্থনাও। গৌতম গম্ভীর (Gautam Gambhir) থেকে বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag), রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) থেকে শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi)-শোয়েব মালিক (Shoaib Malik), সকলেই পন্থের সুস্থতা কামনা করেছেন।

প্রাক্তন অস্ট্রেলিয়া অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) টুইটারে লিখেছেন,'পন্থের জন্য চিন্তা হচ্ছে। আশা করছি দ্রুত তুমি ফের সুস্থ হয়ে ঘুরে দাঁড়াবে।' গম্ভীর থেকে শুরু করে শেহওয়াগ, সকলেই পন্থের সুস্থতা কামনা করেছেন। গম্ভীর লিখেছেন, 'তোমার দ্রুত সুস্থতা কামনা করি পন্থ। নিজের যত্ন নাও।' বীরু লিখেছেন, 'দ্রুত সুস্থ হয়ে ওঠো পন্থ। তোমার আরোগ্য কামনা করি।' 

পন্থের সুস্থতা কামনা করে তাঁর আইপিএল ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) থেকে ভারতের কিংবদন্তি ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), পন্থের প্রাক্তন সতীর্থ স্যাম বিলিংসের (Sam Billings) মতো তারকারা পন্থের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। লক্ষ্মণ নিজের লেখেন, 'ঋষভ পন্থের জন্য প্রার্থনা করছি। সৌভাগ্যবশত ও এখন স্থিতিশীল। ঋষভ পন্থের দ্রুত সুস্থতা কামনা করছি। দ্রুতই সুস্থ হয়ে ফিরে এস চ্যাম্প।' 

দিল্লি ক্যাপিটালসের  তরফে জানানো হয়, 'হরিদ্বার জেলার ম্যাঙ্গলুর এবং নারসানের মাঝামাঝি স্থানে ঋষভ পন্থ দুর্ঘটনার কবলে পড়েন। রুরকির হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে বর্তমানে দেহরাদুনের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।' পন্থের প্রাক্তন দিল্লি ক্যাপিটালস সতীর্থ বিলিংস লেখেন, 'আশা করছি ঋষভ সুস্থ আছেন।'

আরও পড়ুন: Rishabh Pant Car Accident: কেমন আছেন দুর্ঘটনায় গুরুতর জখম হওয়া পন্থ? টুইট করে জানাল বিসিসিআই

আরও পড়ুন: Rishabh Pant Car Accident: দাউ দাউ করে জ্বলছে গাড়ি, পন্থের দুর্ঘটনার ভিডিয়ো ভাইরাল

উত্তরাখণ্ড পুলিসের ডিজিপি অশোক কুমার জানিয়েছেন শুক্রবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। সেই সময় পন্থ গাড়িতে একাই ছিলেন। তিনিই গাড়ি চালাচ্ছিলেন। নিজেই গাড়ির জানাল ভেঙে বাইরে বেরোন তিনি। কিন্তু কীভাবে ঘটেছে দুর্ঘটনা? অশোক কুমারের বক্তব্য, পন্থ নিজেই তাঁকে জানিয়েছেন, ভোরবেলা গাড়ি চালাতে গিয়ে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। অশোক কুমার জানিয়ছেন, প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল পন্থকে। প্রাথমিকভাবে তাঁকে দেরাদূনের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে আরও ভালো চিকিৎসার জন্য পন্থকে দেরাদূনের ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

সদ্যই বাংলাদেশ সফর থেকে ফিরেছেন পন্থ। আসন্ন শ্রীলঙ্কা সিরিজে নেই তিনি। আসলে সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তাঁর আগে তাঁকে তরতাজা আর ফিট রাখতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এনসিএতে যাওয়ার আগে নতুন বছরটা বাড়িতে কাটাতে চেয়েছিলেন তিনি। তার আগে এই দুর্ঘটনা তাঁর গোটা পরিবারকে উদ্বেগের মধ্যে ফেলে দিল। এখন পুরো ফিট হয়ে পন্থ কবে মাঠে ফিরতে পারেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.